বাংলা সিরিয়াল

দুর্গাপূজার উদ্বোধনী অনুষ্ঠানের জন্য ৮৫ হাজার টাকা দর সৌমিতৃষার! খবর কানে যেতে রেগে গেলেন অভিনেত্রী

গত দুই বছর ধরে করোনা পরিস্থিতির কারণে কলকাতার দুর্গোৎসবের প্রায় ভাটা পড়েছিল। যেভাবে বাংলা পালন করে দুর্গোৎসব তার কানাকড়িও হয়নি এই গত দুবছরে। তবে এ বছর পালিত হবে সকলের প্রিয় দুর্গোৎসব মহোৎসব হিসেবে। যত বড় বড় পূজো প্যান্ডেল তৈরি হচ্ছে তার সবগুলি প্রায় তৈরি। আর একটু কাজ বাকি হয়তো। যাই কয় দিনের সম্পূর্ণ হয়ে যাবে। তাইতো বড় বড় পুজোর অনুষ্ঠানে যত বড় পূজো হবে ঠিক ততটাই উচ্চতার আনতে হবে সেলিব্রিটি। যদিও বর্তমানে বড় পর্দার কোন সেলিব্রিটিই আর প্যান্ডেলে ফিতে কাটতে আসে না। তাঁদের মধ্যে বেশিরভাগই দুজনই এখন কোন না কোন কাজে ব্যস্ত আর নয়তো কোন রাজনীতির সাথে যুক্ত। সেই জন্য বড় বড় ক্লাব গুলি এখন নজর রাখেন ছোট পর্দার জনপ্রিয় সেলিব্রিটিদের উপর।

আবার এদিকে বর্তমানে ছোট পর্দা জনপ্রিয় সেলিব্রিটিদের মধ্যে সবথেকে জনপ্রিয় নাম হল সৌমীতৃষা কুন্ডু। এছাড়াও আরো বেশ কয়েকটি নাম হল সোলাঙ্কি রায়, শন, দিতিপ্রিয়া, শ্যামৌপ্তি, মানালী, সৃজলা এমনই আরো প্রচুর নাম। এঁদের একেকজনের পারিশ্রমিক আমরা জানতে পেরেছি কিছুদিন আগেই। যা দেখে সাধারণ মানুষের চোখ ছাড়া বড় হয়েছে।

লিস্টে দেখা গিয়েছিল শন বন্দ্যোপাধ্যায় শুধুমাত্র প্যান্ডেলে ফিতে কাটতে যাওয়ার জন্য দাবি করেন এক লাখ টাকা। আর আমাদের সকলের প্রিয় মিঠাই অর্থাৎ সৌমি ৮৫ হাজার টাকা। যা দেখে অভিনেত্রীর অনুরাগীরা বেশ অবাক হয়েছিলেন। আর তাছাড়া অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়া বেশ ভালই একটি। তাই এ খবর নজর এড়াইনি অভিনেত্রী নিজেরও। খবরটা চোখে পরা মাত্রই অভিনেত্রী সেই খবরের স্ক্রিনশট নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের শেয়ার করে ক্যাপশনে লেখেন, “এটা সম্পূর্ণ ভুল তথ্য। আমি কখনো নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কারো সঙ্গে আলোচনা করিনি”।

ঠিক এমনই একটা ঘটনা ঘটলো অভিনেতা গৌরব রায় চৌধুরীর সাথে। পিলু ধারাবাহিক খ্যাত চরিত্র আহির অর্থাৎ অভিনেতা গৌরব রায় চৌধুরীর নাম ছিল সেই লিস্টে। সেখানে দেওয়া হয়েছিল যে অভিনেতা ৩০ হাজার টাকা দাবি করেন শুধু মাত্র একটি ফিতে কাটার জন্য। এই খবর শোনা মাত্রই অভিনেতা জানিয়েছেন গত ১০ বছরে দুর্গাপূজার কোন অনুষ্ঠানের সঙ্গে যুক্ত হননি অভিনেতা। এই তথ্য সম্পর্কে তার কোনো ধারণাই নেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।