বাংলা সিরিয়াল

প্রকাশ করা হলো এই সপ্তাহের টিআরপি রেটিং তালিকা! আবারো জয় হল স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের, কপালে হাত পড়ল ‘মিঠাই’ ধারাবাহিকের ভক্তদের

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের সেরা ধারাবাহিক বলতে প্রথমেই যার নাম মাথা আসে তা হলো জি বাংলার মিঠাই ধারাবাহিক। মিঠাই ধারাবাহিক দেখেন না এমন দর্শক হয়তো শত খুঁজলেও পাওয়া যাবে না। শুরুর সময় থেকেই মোদক পরিবারের প্রত্যেকটি সদস্য আর মিঠাই এবং সিদ্ধার্থের কেমিস্ট্রি সব কিছুই দর্শকদের মনমতো হয়ে উঠছিল। তবে মাঝে বেশ কিছুদিন সেরা ধারাবাহিকের তকমাটা হারিয়েছিল মিঠাই ধারাবাহিক। কিন্তু শেষ কয়েক সপ্তাহ ধরে আবারো সেই জয়ের হাসি হেসেছিল মিঠাই পরিবার। তবে এই সপ্তাহে আবারো ছন্দপতন। ‘গাঁটছড়া’ এবং ‘গৌরী এলো’ ধারাবাহিকের কাছে পিছিয়ে পড়লো মিঠাই ধারাবাহিক।

এই সপ্তাহের টিআরপির তালিকা দেখে তো চক্ষু চড়কগাছ মিঠাই প্রেমীদের। বুঝতেই পারছেন না কি হয়ে গেল মিঠাই ধারাবাহিকের। প্রথম, দ্বিতীয় স্থান তো অনেক দূর তৃতীয় স্থানেও জায়গা হলো না এই ধারাবাহিকের। সোজা চতুর্থ স্থানে নেমে গেল মিঠাই। এই সপ্তাহে বেঙ্গল টপার হল গাঁটছড়া ধারাবাহিক। তাদের টিআরপি রেটিং পয়েন্ট হলো ৮.২। এরপর দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার গৌরী এলো ধারাবাহিক, তাদের রেটিং পয়েন্ট ৮.০। তৃতীয় স্থানে থাকল স্টার জলসার আলতা ফড়িং। এরপর চতুর্থ স্থানে মিঠাই। তবে মিঠাই টেক্কা দিয়ে দিয়েছে স্টার জলসার ধুলোকণা কে। পঞ্চম স্থানে জায়গা করে নিলেও ধূলিকণা ধারাবাহিক। চলুন তাহলে এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি রেটিং তালিকা।

গাঁটছড়া – ৮.২ (প্রথম)
গৌরী এল – ৮.০ (দ্বিতীয়)
আলতা ফড়িং – ৭.৪ (তৃতীয়)
মিঠাই – ৭.২ (চতুর্থ)
ধূলোকণা – ৭.১ (পঞ্চম)
লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৮ (ষষ্ঠ)
অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রী – ৬.৪ (সপ্তম)
সাহেবের চিঠি, খেলনা বাড়ি – ৫.৯ (অষ্টম)
মাধবীলতা – ৫.৭ (নবম)
এক্কা দোক্কা – ৪.৯ (দশম)

নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে ভালো ফলাফল করেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। অন্যদিকে সেই তুলনায় পিছিয়ে রয়েছে স্টার জলসার মাধবীলতা, সাহেবের চিঠি এবং এক্কাদোক্কা। আর নতুন শুরু হওয়া স্টার জলসার আরেকটি ধারাবাহিক নবাব নন্দিনী তো টিআরপি তালিকাতেও প্রথম দশের মধ্যে জায়গা করতে পারেনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।