বাংলা সিরিয়াল

অবশেষে হাতে পাওয়া গেল সেই অমাবস্যার চাঁদ! দীর্ঘ প্রতীক্ষার পর সৌমিতৃষা আদৃতকে দেখা গেল অফ স্ক্রিনে

বর্তমানকালে জি বাংলার সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। মিঠাই সিরিয়ালটি ২০২১ সালের ৪ ঠা জানুয়ারি শুরু হয়। সুখ দুঃখের মুহূর্তের সাথে একান্নবর্তী পরিবারের গল্প নিয়ে তৈরি হয় এই সিরিয়ালটি। প্রথম থেকেই এই সিরিয়ালটি দর্শকদের কাছে জনপ্রিয়তা লাভ করে। ৫৬ বার টিআরপি তালিকায় প্রথম স্থান অধিকার করেছে। এই ধারাবাহিকের প্রতি দর্শকদের একটা অন্যরকম আকাঙ্ক্ষা কাজ করে। আর এটা হাওয়াই স্বাভাবিক। মিঠাই ও সিদ্ধার্থের রসায়নে মন মেতেছে বাংলা সিরিয়াল প্রেমীদের। তুফান মেল ও উচ্ছে বাবুকে দেখতে দর্শকরা রীতিমত হুমড়ি খেয়ে পড়ে।

মিঠাই অর্থাৎ সৌমিতৃষ্ণা সোশ্যাল মিডিয়াতে প্রায়ই রিল ভিডিও পোস্ট করেন। কিন্তু সেই ভিডিওতে মিঠাইয়ের ভাসুর অর্থাৎ সোম উপস্থিত থাকলেও সিদ্ধার্থকে কিন্তু দেখা যায় না। সৌমিতৃষ্ণা এবং আদৃতকে একসাথে দেখা মানে হল অমাবস্যা চাঁদ পাওয়ার মত ব্যাপার। অফ স্কিনে তাদের দুজনকে একসাথে দেখাই যায় না বললে চলে। তবে শেষমেষ ভক্তদের আশা পূর্ণ হয়েছে। অবশেষে একটা ছবি সামনে এলো যেখানে দেখা যাচ্ছে শুটিং সেটের বাইরে সৌমিতৃষ্ণা আর আদৃত রায় পাশাপাশি দাঁড়িয়ে আছেন।

এই ছবি দেখে দর্শকরা মুগ্ধ হয়েছেন। কেউ বলছেন এই ছবিতে যেন কারো নজর না লাগে। আর একজন লিখেছেন, আহা গো প্রাণটা জুড়িয়ে গেল।

সোশ্যাল মিডিয়ার যে অ্যাকাউন্ট থেকে মিঠাই এবং সিদ্ধার্থের ছবিটি পোস্ট করা হয়েছে সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে “Hello বন্ধুরা আজ চলে এসেছি আমারও একটা নতুন টপিক নিয়ে…..এই মুহূর্তে সিরিয়াল গ্রুপ গুলোতে তাকালেই দেখা যাচ্ছে পর্দার সিড মিঠাই এর একটা অফস্ক্রিণ pic .. যা দেখার জন্য চাতকের মতো মুখিয়ে থাকে মিঠাই ভক্তরা….আমরা সবাই জানি পর্দার সিড মিঠাই এর অফসস্ক্রীন পিক যেনো অমাবস্যার চাঁদ….. তাই স্বাভাবিক ভাবেই এই pic পেয়ে মিঠাই অনুরাগীদের মনে ইতিমধ্যেই লাড্ডু ফুটতে শুরু করেছে। কেও কেও আবার শুরু করেছে নতুন করে স্বপ্ন দেখতে…..চলুন সরাসরি জনগণের কাছ থেকে কথা বলে জেনে নিই এ বিষয়ে তাদের কি মন্তব্য…..”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।