বাংলা সিরিয়াল

“মিঠিয়ের পিছোচ্ছে লাগা শেষ এবার উর্মিকে পেয়েছে” – “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের পথচলা কী এবার শেষ হচ্ছে? যমুনা ঢাকির শ্বেতার আগমনে ধারাবাহিক শেষ হবার জল্পনায় ক্রুদ্ধ দর্শক

ধারাবাহিক, চলতি কথাই সিরিয়াল এখনকার দিনের মানুষের বিনোদনের অন্যতম একটি অংশ। সারাদিনের খাটাখাটনির পর সকলেরই বসে একটু সিরিয়াল দেখতে ভালো লাগে। আর সেই কারণেই দর্শকের সিরিয়াল চাহিদা বাড়ছে। যার কারণে প্রাইভেট চ্যানেলগুলি আনছে একের পর এক নতুন কনটেন্টের সিরিয়াল। আবার যখনই সেগুলো দর্শক মহলে নিজের জনপ্রিয়তা হারাচ্ছে, টিআরপি রেটিং পরছে কিংবা স্লট লিড করতে পারছে না তখনই সেগুলোকে বাদ দিয়ে দেওয়া হচ্ছে ধারাবাহিকের লিস্ট থেকে। তার জায়গায় আসছে আবার নতুন কনটেন্টের নতুন একটি ধারাবাহিক।

এই রীতি চিরন্তন। বছরের পর বছর ধরে বারবার একের পর এক ধারাবাহিক শেষ হচ্ছে আর নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। নতুনকে জায়গা করে দিতে পুরনো কে চিরকাল তার জায়গা ছেড়ে দিতে হয়। এটা এমন কিছু অবাক করার বিষয় নয়। এ বিষয়টি যে কোন ইন্ডাস্ট্রিতেই একই সেখানে ধারাবাহিক ব্যতিক্রম কিছু নয়। এবার নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরতে চলেছেন যমুনা ঢাকি। যমুনা ঢাকি শেষ হয়ে যাওয়ার পর আবার নতুন করে নতুন ধারাবাহিকের নতুন চরিত্রে অভিনেত্রী শ্বেতাকে দেখতে পাওয়া যাবে পর্দায়। আর তার বিপরীতে জুটি বেঁধে আবার পর্দায় ফিরতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় মুখ হানি বাফনা।

অর্থাৎ নতুন ধারাবাহিক আসবে মানে, বন্ধ হতে চলেছে পুরনো কোন ধারাবাহিক। আর এটা খুব সচরাচরি ঘটে থাকে যে নতুন ধারাবাহিক আসার পড়বে পুরনো ধারাবাহিক গুলির উপর। ঠিক তেমনি আবার শোনা যাচ্ছে যে জি বাংলার “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের পথ চলা এবার শেষ হতে চলেছে। শ্বেতা আর হানির জুটি সরিয়ে দিতে চলেছেন উর্মি – সাত্যকিকে।

প্রসঙ্গত ধারাবাহিকের দর্শকেরা জানেন বর্তমানে ধারাবাহিকে চলছে মিস্টার ভাটিয়ার ট্র্যাক। মিস্টার ভাটিয়া ভালবেসে ফেলেছেন উর্মিকে। এদিকে তিনি জানতেন না যে উর্মি বিবাহিত। অন্যদিকে সাত্যকি নিজেকে ভুল বুঝে উর্মিকে মুক্তি দিতে চাইছে। এসব দেখতে দেখতে বিরক্ত হয়ে যাচ্ছেন দর্শক। তারা চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব উর্মি আর সত্যকির মিল দেখিয়ে দেওয়া হোক।

তবে প্রিয় এই ধারাবাহিক এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে এই বিষয়টি কোনভাবেই মেনে নিতে পারছে না “এই পথ যদি না শেষ হয়” ধারাবাহিকের অনুরাগীরা। বিরক্ত হয়ে গিয়ে একজন লিখেছেন, “মিঠিয়ের পিছোচ্ছে লাগা শেষ এবার উর্মিকে পেয়েছে”। যদিও বলে রাখি এ সম্পূর্ণ বিষয়টি কিন্তু সোশ্যাল মিডিয়া থেকেই জল্পনা ছড়িয়েছে। ধারাবাহিক নির্মাতা কিংবা চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এখনো কিছু জানানো হয়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।