বাংলা সিরিয়াল

‘ভিলেন হিসেবে একেবারে মানায় না!চিৎকার করলে অসহ্য লাগে!’ আলিয়া হয়ে পারলেও মন দিতে চাই এর দোয়েল চরিত্রে ব্যর্থ শ্রীতমা বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকে দেখা যায় যে, এই ধারাবাহিকের প্রোমো যখন প্রথম দেখানো হয়,তখন দেখা যেতো,নায়িকা তিতিররা তিন বোন, তাদের তিন বোনের মধ্যে বন্ডিং ও সোমরাজ তিতিরের গল্প এই ধারাবাহিকের মুখ্য রূপে দেখানো হয়।

গল্প যত এগোতে থাকে তত সোমরাজ তিতিরের খাট্টা মিঠঠা সম্পর্ক ক্রমশ প্রকাশ হতে থাকে, কিন্তু ধারাবাহিকে প্রথম যে বোনেদের মধ্যে সুন্দর সম্পর্ক দেখানো হয়েছিল ধারাবাহিক শুরু হওয়ার বেশ কিছু সময় পরই তিতিরের বড় বোন দোয়েলকে তিতিরের‌ই প্রতিদ্বন্দ্বী রূপে দেখানো হয়।

আরও পড়ুন : জগদ্ধাত্রী মরবে না নায়িকাদের মরণ না হওয়ার চিরাচরিত সত্যকে আবার‌ও প্রমাণ করবে জগদ্ধাত্রীর জমজমাট ট্র্যাক দেখে প্রশ্ন করছেন দর্শক!

ধারাবাহিকে দেখানো হয় যে, তিতিরের বড় বোন দোয়েলকে জয় ভালবাসলে জয় দোয়েলের ভালবাসাকে পরিণতি দেওয়ার জন্যই মেয়েদেরকে তীব্র অপছন্দ করা সত্ত্বেও তিতিরের সিঁথিতে সিঁদুর দিয়ে দেয় সোমরাজ‌। অথচ এই দোয়েল‌ই পরবর্তীকালে তার শাশুড়িমা মালিনী ব্যানার্জীর মন জয় করতে উঠে পড়ে লাগে এবং তিতিরের সাথে শত্রুতা শুরু করে। দোয়েল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা মিত্র।

এর আগে উমা ধারাবাহিকে ক্রিকেটার আলিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, শ্রীতমার এই আলিয়া চরিত্রটি ও ছিল খলনায়িকা চরিত্র,তবে দর্শক মনে করছেন যে আলিয়া চরিত্রে শ্রীতমা যে সফলতা অর্জন করতে পেরেছিলো, দোয়েল চরিত্র সেই সফলতা শ্রীতমার অধরাই থেকে গেছে।

আরও পড়ুনমানিক বিলেতে চলে গেলে মানিক কমলা দুজনেই বড় হয়ে যাবে অয়ন্যা সুকৃতের জুটিকে মিস করবো খুব!-দুঃখ প্রকাশ করছেন দর্শকরা!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,,“একে ভিলেন হিসেবে একেবারে মানায় না, যখন চিৎকার করে তখন একেবারে অসহ্য অসহ্য লাগে,শ্বাশুড়ি কে নিয়ে কি আদিখ্যেতা কি আদিখ্যেতা,, রাগ দেখায় যে তখন ভয়েজ টা একেবারে অসহ্য লাগে,, তবে পজিটিভ ছিল যে তখন ভালো লাগতো কে কে আমার সাথে একমত”

Related Articles