বাংলা সিরিয়াল

‘নীল বাড়ির সবার জন্য জামাকাপড় আনবে আর হুলো তার হুলির জন্য কিছু আনবে না তা কি কখনো হয়?’সন্ধ্যাতারার এপিসোড দেখে খুশি দর্শক!

বাস্তবে পুজো শেষ হয়ে গেলেও বাংলা ধারাবাহিকে এখনো পুজো শেষ হয়নি, অনেক বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে তো দেখা যাচ্ছে পুজো শেষ তো অনেক দূরের কথা পুজো এখনো শুরু হয় নি। পুজোর কেনাকাটা চলছে এখন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা দেখলেই এখনো পুজার সেই রেশ দেখতে পাওয়া যায়।

সন্ধ্যাতারা ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, পুজো এখনো শুরু হয়নি ধারাবাহিকের নায়ক আকাশ নীল তাই পরিবারের প্রত্যেক সদস্যের জন্য পুজোর কেনাকাটা করেছে এমনকি বাড়ির মধ্যে কাজ করা জ্বালাময়ী দিদির জন্য কেনাকাটা করেছে সে।

কিন্তু আকাশ নীল যেহেতু এখন সন্ধ্যাকে জব্দ করতে চাইছে সেই কারণে সন্ধ্যাকে কষ্ট দেওয়ার জন্য সে ইচ্ছাকৃত বাড়ির সকলের জন্য জিনিস কিনলেও সন্ধ্যার জন্য সে কিছু কেনে নি এটাই দেখায়।

আরও পড়ুন : ‘ভিলেন হিসেবে একেবারে মানায় না!চিৎকার করলে অসহ্য লাগে!’ আলিয়া হয়ে পারলেও মন দিতে চাই এর দোয়েল চরিত্রে ব্যর্থ শ্রীতমা বলছেন দর্শক!

কিন্তু ধারাবাহিকের প্রিক্যাপে দেখা যায় যে, আকাশ নীল সন্ধ্যার জন্য কাপড় এনেছে কিন্তু সে সেটা নিজের হাতে দিতে চাইছে না সেই কারণে সে জ্বালাময়ীর সাহায্য নেয় জ্বালাময়ী বলে, আমাকে তো তুমি কাপড় দিয়েছো এটা আবার কেন? আকাশ নীল তখন তার প্রকৃত উদ্দেশ্য খুলে বলে এবং জানায় এটা তোমার বউঠানের জন্য।

এরপর বাড়ির সবার সামনে সন্ধ্যার কাছে এসে জ্বালাময়ী বলে সে মাসের মাইনে থেকে একটু একটু করে জমিয়ে সন্ধ্যার জন্য এই কাপড়টা কিনেছে। এই কথা শুনে বিজয়ামাঠান থেকে শুরু করে সন্ধ্যার সকলেই খুব খুশি হয়ে যায়, জ্বালাময়ী বলে তার বৌঠান যেন এই পোশাকটা অবশ্যই পুজোতে পড়ে ‌।

আরও পড়ুন :মানিক বিলেতে চলে গেলে মানিক কমলা দুজনেই বড় হয়ে যাবে অয়ন্যা সুকৃতের জুটিকে মিস করবো খুব!-দুঃখ প্রকাশ করছেন দর্শকরা!

এরপর সন্ধ্যা কাপড়ের ব্যাগ থেকে কাপড়টা খুলে দেখে তখন পিসি ঠাম্মা বলে, বাড়ির কাজ করে এত দামি কাপড় কীভাবে জ্বালাময়ী কিনতে পারে? অনেকে ভাবছেন এরপর হয়তো জ্বালাময়ীর কপালে চোরের অপবাদ জুটতে পারে,তখন হয়তো আকাশ নীল নিজের মুখ খুলবে। তবে অনেকেই খুশি হয়েছেন এটা দেখে যে, আকাশ নীল সন্ধ্যার জন্য কাপড় এনেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“নীল বাড়ির সবার জন্য জামা কাপড় আনবে আর হুলো তার হুলির জন্য কিছু আনবে না তা কি কখনো হয়?”

 

Related Articles