বাংলা সিরিয়াল

মিঠাইকে হারাতে দর্শকের চাহিদায় ৭ বছর পর পর্দায় ফিরছে জনপ্রিয় ধারাবাহিক! স্টার জলসায় পাশাপাশি দুটো ধারাবাহিকে লিড করবেন সোলাঙ্কি

বিনোদন মাধ্যমের অন্যতম দুটি চ্যানেল স্টার জলসা এবং জি বাংলা। প্রত্যেকটি চ্যানেলটি টিআরপি রেটিং একে অপরকে টেক্কা দিতে এনেছে একের পর এক নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিকে এসেছে নতুন নতুন অভিনেতা অভিনেত্রী। তবে এখনো এমন বেশ কিছু পুরনো ধারাবাহিক রয়েছে যেগুলো দর্শকের মনে স্থায়ী জায়গা করে রেখেছে। বাংলা ধারাবাহিকের জগতে বেশ কিছু এমন ধারাবাহিক রয়েছে যেগুলো কয়েক দশক ধরে দশকের মনে জায়গা করে রেখেছে। সেই সমস্ত ধারাবাহিক দর্শক আবার ফিরে পেতে চান। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে এই সমস্ত ধারাবাহিককে স্টার জলসা আবার ফিরিয়ে আনছে। আজ থেকে ৭ বছর আগের জনপ্রিয় এক ধারাবাহিক ফিরে আসতে চলেছে স্টার জলসার পর্দায়।

না আর চেপে রাখব না, এই জনপ্রিয় ধারাবাহিকের নাম হল “ইচ্ছে নদী”। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় দুই অভিনেতা অভিনেত্রী। বিক্রম চ্যাটার্জি এবং সোলাঙ্কি রায় নামে দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন। ধারাবাহিকের চরিত্রের নাম ছিল মেখলা এবং অনুরাগ। এই দুই চরিত্রে সোলাঙ্কি আর বিক্রমের অভিনয় মন ছুয়ে গিয়েছিল মানুষের। অল্প কয়েক দিনের মধ্যেই তারা এই জুটির রসায়ন বেশ পছন্দ করেছিলেন। একসাথে পথ চলা শুরু করেছিলেন এই দুজন। এখন এনারা দুজন টলিউডের জনপ্রিয় নাম।

ইচ্ছেনদী ধারাবাহিকের পর দুজনের কাছেই আসতে থাকে একের পর এক কাজের অফার। বিক্রম এখন পুরোপুরি বড় পর্দাতে আর ওটিটি প্লাটফর্মে অভিনয় করলেও সোলাঙ্কি কিন্তু বজায় রেখেছেন সবদিক। অভিনেত্রী যেমন কাজ করছেন ধারাবাহিকে তেমনি ইতিমধ্যেই ডেবিউ করে ফেলেছেন বড় পর্দাতেও। ধারাবাহিকে পেয়েছেন একের পর এক সাফল্য। “ইচ্ছেনদী” ধারাবাহিকের পর কাজ করেছিলেন “প্রথমা কাদম্বিনী” ধারাবাহীকে। সেখানেও তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসনীয় ছিল। তারপরে বর্তমানে এখন অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে “গাঁটছড়া” ধারাবাহিকে। টিআরপি রেটিং দেখলেই স্পষ্ট বর্তমানে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা।

সাত বছর আগেকার জনপ্রিয় ধারাবাহিক “ইচ্ছে নদী” দর্শকের চাহিদায় আবার ফিরে এসেছে। বিক্রম আর সোলাঙ্কির সেই রসায়ন দর্শক এতই পছন্দ করেছিলেন যে তারাই চেয়েছিলেন যেন ধারাবাহিক থেকে আবার ফিরিয়ে আনা হয়। যদিও ধারাবাহিক থেকে টেলিভিশনের পর্দায় এখনো পর্যন্ত দেখানো হচ্ছে না। এপিসোড গুলি দেখানো হচ্ছে, ডিজিটাল পর্দায়। স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে এপিসোডের প্রত্যেকটি পর্ব একেক দিন করে সম্প্রচার করা হচ্ছে। ইতিমধ্যে স্টার জলসার অফিশিয়াল পেজ থেকে চারটি পর্বের সম্প্রচার হয়ে গিয়েছে। আর এই চারটি পর্বেই যে সংখ্যক ভিউস পাওয়া গিয়েছে তা একেবারে কল্পনাতীত। এখান থেকে বেশ ভাল রকম স্পষ্ট যে ধারাবাহিকটি সাত বছর পরেও নিজের জনপ্রিয়তা এখনো ধরে রেখেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।