বাংলা সিরিয়াল

‘পরকীয়া নোংরামি একঘেয়ে গল্প বছরের পর বছর টানেন; অথচ ভালো সিরিয়াল গুলো অসময়ে শেষ হয়ে যায় আর দেখবো না জলসা!’মেয়ে বেলা শেষ হ‌ওয়ায় আক্ষেপ প্রকাশ করলেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা সদ্যই শেষ হয়েছে কিন্তু এই ধারাবাহিক শেষ হওয়ার পরেও এই ধারাবাহিকের আমেজ থেকে এখনো বেরোতে পারেননি দর্শক। দার্জিলিং থেকে ঘুরে এলেও যেমন ভাবে দার্জিলিংয়ের পরিবেশ দার্জিলিং এর আবহাওয়া মানুষের মনের মধ্যে ঘুরপাক খেতে থাকে তেমনি মেয়ে বেলা শেষ হওয়ার পরেও দর্শকদের মধ্যে এরকম একটি সুস্থ চিন্তাধারার গল্পের আমেজ দর্শকদের মধ্যে রয়ে গেছে। তাই ধারাবাহিকের প্রশংসায় আজও পঞ্চমুখ দর্শক, এক সময় কার জনপ্রিয় ধারাবাহিক তিথির অতিথি, কখনো মেঘ কখনো বৃষ্টি, এক আকাশের নীচের মতো জনপ্রিয় ধারাবাহিকগুলি শেষ হওয়ার পর দীর্ঘ বেশ কয়েক বছর কেটে গেছে ধারাবাহিকের জগতে একটা বড়সড় পরিবর্তন এসেছে। এখন সব ধারাবাহিকেই দেখা যায় এক নায়কের দুটো বউ, সেই জায়গায় দাঁড়িয়ে, মেয়ে বেলা ছিল একটা ভিন্ন কনসেপ্ট, যেখানে নায়িকার সাথে নায়কের ভুলবশত বিয়ে হলেও নায়ক কখনোই বিয়েটাকে অস্বীকার করেনি এবং বিয়ের পর কখনোই নিজে থেকে প্রাক্তন প্রেমিকার সাথে যোগাযোগ করেনি। দর্শকের খুব ইচ্ছা ছিল এই জুটির প্রেম দেখার কিন্তু টিআরপির অভাবে মেয়ে বেলার মতো একটি সুস্থ স্বাভাবিক গল্প শেষ হয়ে যায় মাত্র ৫ মাসের মধ্যেই।

এখানেই দর্শকদের আক্ষেপ, দর্শক বলছেন ভালো ধারাবাহিকের মূল্য নেই, সেটা আবারও প্রমাণিত হলো মেয়ে বেলা শেষ হয়ে যাওয়ায়, দর্শকদের দুর্ভাগ্য যে এত সুন্দর একটা জুটির রোমান্স তারা দেখতে পেলেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একটা স্নিগ্ধ,সুন্দর সিরিয়াল মেয়েবেলা। যাতে কখনোই কোনো ধুম – তা না, অতিরঞ্জিত কিছু ছিল না। অতি সাধারণ হয়েও অসাধারণ একটা সিরিয়াল। মৌঝর এর অসাধারণ chemistry সত্যি মনকাড়া। মৌঝরকে নিয়ে কখনোই তেমন বিশেষ কোনো scene, romantic scene দেখায়নি তবুও মৌঝরকে এতো ভালো লেগে গেছে তা বলার মতো নয়। জগতে ভালোর মূল্য নাই সেটা আবারও প্রমাণিত। দেখা হলো না
মৌঝর এর সুন্দর প্রেমে পড়া দৃশ্য, মৌঝর এর দীর্ঘ পথচলা।তারপরও Surindor flim এতো কম সময়ে কি সুন্দর একটা ending দিল সত্যি প্রশংসনীয় তবে টিকলি আর পাপাইকে মিলিয়ে দিলে বেশি ভালো লাগতো তবে শেষ টা সুন্দর করে হয়েছে আর সেখানে লবা acropolis ২-৩ সপ্তাহ সময় পেয়েও মন ফাগুন এর শেষ করলো না।

Surindor flim এর এই একটা জিনিস আমার খুব ভালো লাগে হুট করে সিরিয়াল শেষ হলেও শেষ টা দারুণ করে কোনো আফসোস এর জায়গা রাখে না।এখানে আকাশ নীল ও হুট করে শেষ হলেও শেষ টা সুন্দর ছিল। যাইহোক এই কয়মাসে মৌঝর অনেক প্রিয় হয়ে উঠেছিল। মৌঝরকে সারাজীবন মনে থাকবে। মনে থাকবে মেয়েবেলার মতো সুন্দর একটা সিরিয়াল কে।

অবশ্যই trp লোভী,পরকীয়া প্রেমীদের কাছে সিরিয়াল টা বাজে, বোরিং ছিল তাই তাদেরকে এই পোস্ট থেকে ১০০ হাত দূরে থাকতে বলবো কারণ আপনারা ভালো জিনিস এর মর্ম কখনোই বুঝতে পারবেন না আপনাদের থেকে আশাও করি না। মেয়েবেলা শেষ হয়ে গেছে তাই শেষ দিন টা অন্তত আপনারা নোংরামি করবেন না।

Star Jalsha আপনারা ভালো এর মূল্য দিতে পারেন না।পরকীয়া, নোংরামি, একঘেয়ে গল্প বছরের পর বছর টানেন অথচ ভালো সিরিয়াল গুলো অসময়ে শেষ করে দেন। আপনাদের সত্যি কিছু বলার নাই। বিদায় মেয়েবেলা, বিদায় জলসা। শন যদি কখনো জলসাতে ফেরে তো সেদিন আবার দেখবো জলসা তার আগে না।”

Related Articles