বাংলা সিরিয়াল

‘আট বছর পেরিয়ে গৌরীর মেয়ে তারা স্কুলে ভর্তি হলো অথচ চিকু বাবুর বয়স বাড়ল না!সে এখনো ৮ বছর পিছিয়ে আছে!’চিকু বাবুর বয়স না বাড়ায় গৌরী এলো নিয়ে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

এমনিতে সবসময় একটা কথা শোনা যায় যে, ধারাবাহিক দেখার সময় মানুষের ব্রেনটা খুলে রেখে তারপর দেখা উচিত, কথাটি হাস্যকর হলেও বাস্তব আসলে ধারাবাহিক বিষয়টা এতটাই অযৌক্তিক কাল্পনিক যে ধারাবাহিক দেখতে বসে আপনি যদি আপনার বুদ্ধি খাটান তাহলে আপনাকে নিরাশ হতে হবে। বাস্তবের সাথে অল্প বিস্তর‌ই মিল থাকে ধারাবাহিকে, বেশিরভাগ‌ই অমিল থাকে। যেমন, এখানে দেখানো হয়, চিতায় উঠে পুড়ে খাক হয়ে যাওয়া মানুষ বছর ঘুরতে না ঘুরতেই ফিরে আসছে, কখনো আবার দেখা যায় উঁচু পাহাড়চূড়া থেকে পড়ে গিয়ে বা সমুদ্রের অতলে ডুবে গিয়ে প্লাস্টিক সার্জারি করে নায়ক-নায়িকা ফিরে আসছে। বিষয়গুলো এতটাই কাল্পনিক যে এর সাথে বাস্তবের মিল খুঁজতে যাওয়ায় মূর্খামির পরিচয়,আবার ধারাবাহিকে দেখানো হয় বাড়ির পুরুষেরা অফিসে কাজ করতে না গিয়ে সারাদিন ঘরের মধ্যে বসে থাকে, এটাও অতিরঞ্জিত একটি বিষয়।

কিন্তু তা সত্ত্বেও ধারাবাহিক কিছু কিছু জিনিস মিল রেখে করা হয় যেমন ধারাবাহিকের কিছু ক্ষেত্রে দেখা যায় যে যখন একটি ধারাবাহিক টাইম লিভ নেয় অর্থাৎ দীর্ঘ সময় বিরতি নেয়, তখন বিরতি নেওয়ার পর ধারাবাহিকের প্রত্যেকটি মানুষের বয়স সেই অনুযায়ী বেড়ে যায় কিন্তু সেই জায়গায় ব্যতিক্রম হলো জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। গৌরী এলো তে দেখা যাচ্ছে গৌরীর মেয়ে তারা দিব্যি বড় হয়ে উঠেছে কিন্তু চিকু বাবু এখনো বড় হয়নি চিকু বাবু এখনো সেম বয়সেই আটকে আছে, এখানেই দর্শকরা হাসির রসদ খুঁজে পেয়েছেন তাদের বক্তব্য গৌরীর মেয়ে হয়ে সেই মেয়ে বড় হয়ে স্কুলে ভর্তি হয়ে গেল কিন্তু চিকু বাবুর বয়স এখনো বাড়লো না।

 

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,
“গৌরি এলো” তে দিন,মাস,বছর যেতে যেতে ৮ বছর পেরিয়ে যায়,,,সকলের বয়স বাড়ে সবারি দৈহিক বৃদ্ধি ঘটে,,,,শুধু চিকু বাবুর বয়সি বাড়ে না ,,,,তার বয়স দৈহিক বৃদ্ধি সবি এখনো সেই ৮ বছর পিছিয়ে আছে,,,,”

Related Articles