বাংলা সিরিয়াল

‘খেলনা বাড়িতে ১টা বিয়ে দিলে এক্কাদোক্কায় লীনা পিসি দশটা বিয়ে দেবে!’খেলনা বাড়ির নতুন প্রোমো নিয়ে এক্কাদোক্কা কে তুমুল ট্রল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলা খেলনা বাড়ি ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন প্রমো দিয়েছে। খেলনা বাড়ির নতুন প্রোমো তে দেখায় যে, শুভর বিয়ের মন্ডপ থেকে পাত্রী উঠে যায় তখন মিতুল বলে, যেও না প্লিজ, এর আগেও শুভ দাকে একজন ছেড়ে চলে গিয়েছিলো, এবার যদি তুমি চলে যাও তাহলে শুভদা সন্ন্যাসী হয়ে যাবে! এরপর দেখা যায় কনে মন্ডপ থেকে উঠে চলে যায় এবং অর্ক সন্ন্যাসী সেজে তখন সেখানে আসে সেই সময় শুভ উঠে সন্ন্যাসীর সাথে চলে যেতে চায়, তখন কলি বলে,‘শুভ’। এই সময় দেখা যায় পাশে দাঁড়িয়ে থাকা অলোকা ম্যাম বলে,একটা বাজে মেয়ের জন্য আপনি পরিবার সংসার ছেড়ে চলে যাবেন,তখন শুভর হাতে নিজের সাথে হাত কড়া পড়িয়ে বলে, দেখি এবার আপনি কিভাবে যান আর পাশে দাঁড়িয়ে থাকা মিতুল ইন্দ্রকে বলে এবার আমাদের প্ল্যান্স সাকসেসফুল।

এই প্রোমোতে দেখা যাচ্ছে ধারাবাহিকের টাইম স্লট চেঞ্জ হয়েছে,আগামী ৩ রা জুলাই থেকে এই ধারাবাহিক টি রাত্রি নটায় হবে। যা দেখে এক অংশের দর্শক ভীষণভাবে উচ্ছ্বসিত। তারা বলছেন যে,
“Wow !!!
অবশেষে ধামাকা প্রোমো এলো !!! খেলনা বাড়ি এই প্রোমোটা,,, ধারাবাহিক দেখার আকর্ষণ আরো বাড়িয়ে দিলো ।…জি হাউস নজর দিলে,,,৬:৩০ টায় যেমন ঝাটি য়েছে,,,৯ টায় ভালো কিছু করবে !!

প্রোমোটা !!!!

দেখুন,,,খেলনা বাড়ি নতুন সময়ে,,, নতুন চমক,,,ঠিক রাত ৯ টায় শুধুমাত্র জি বাংলায়” – কিন্তু এই ধারাবাহিক এর বিপরীতে আছে লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক এক্কাদোক্কা। একদল যখন বলছেন যে খেলনা বাড়ি এক্কাদোক্কাকে এবার নাকানি চোবানি খাইয়ে ছাড়বে, তখন এই সুযোগে এক্কাদোকা নিয়ে ট্রল করতেও পিছপা হননি একদল দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“৬:৩০ বেঙ্গলটপার না হতে পারলেও ৯:০০ স্লটে বেঙ্গলটপার হবে নিশ্চিত,, কিন্তু চাপ নিয়ো না প্রতিপক্ষ কিন্তু আমার লীনা পিসি খেলনা বাড়ি যদি ১ টা বিয়ে দেয়,,, তাহলে এক্কাদোক্কায় লীনা পিসি ১০ টা বিয়ে দিবে,,,,”

Related Articles