বাংলা সিরিয়াল

ক্ষীরের পুতুল, চোখের বালি ধারাবাহিকের অভিনেত্রী সুদীপ্তার খোঁজ মিললো অবশেষে! দীর্ঘ সময় পর নতুন প্রজেক্টে ব্যাক করছেন অভিনেত্রী! প্রিয় নায়িকাকে ফিরতে দেখে উচ্ছ্বসিত দর্শক!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা রায়। অভিনেত্রী যেমন সুন্দর দেখতে তেমনি মিষ্টি তার কণ্ঠস্বর তেমনই তার সাবলীল অভিনয়। জনপ্রিয় এই অভিনেত্রী কে আমরা দেখতে পাই জি বাংলার ‘চোখের বালি’ ধারাবাহিকের আশা লতা চরিত্রে। স্টার জলসার‘ আদরিনী’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে অভিনয় করেন সুদীপ্তা রায়। ‌ এরপর জি বাংলায় রূপকথা অবলম্বনে রচিত গল্প ‘ক্ষীরের পুতুল’ধারাবাহিকে অভিনয় করেন অভিনেত্রী।

এই ধারাবাহিকে দুয়োরানী চরিত্রে তার অভিনয় সকলের মন জয় করে নেয়। কিন্তু রূপকথা ভিত্তিক এই ধারাবাহিকটি টিআরপিতে ভালো ফল করেনি। তাই অল্প কিছুদিন চলার পরেই এই ধারাবাহিক বন্ধ হয়ে যায়। ক্ষীরের পুতুল ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরে জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তাকে সেভাবে নতুন কোন প্রজেক্টে নতুনভাবে ফিরে আসতে আর দেখা যায়নি। তবে সুদীপ্তার ভক্ত মহল আশা ছাড়েন নি। তারা বিশ্বাস রেখেছিলেন যে আবার নতুন রূপে দেখতে পাওয়া যাবে তাদের পছন্দের অভিনেত্রীকে কিন্তু দীর্ঘ সময় অভিনেত্রীর কোন খবর না পাওয়ায় তারা একটু মুষড়েই পড়েছিলেন।

সম্প্রতি সুদীপ্তা ভক্তদের জন্য সুখবর হাজির হয়েছে। নতুন প্রোজেক্টে ফিরছেন অভিনেত্রী। নতুন ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। খুব শীঘ্রই কালার্স বাংলায় একটি ধারাবাহিক আসতে চলেছে এই ধারাবাহিকের নাম ফেরারি মন এই ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা যাবে তাকে আর সুদীপ্তার অপজিটে নায়কের ভূমিকায় থাকবেন বিপুল পাত্র।

একজন নেটিজেন ফেরারী মনের কভার ফটোর ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে লিখেছেন, “#Breking ‼️‼️

কালার্স বাংলায় আসছে #ফেরারী_মন
হিরো : বিপুল পাত্র
আগের কাজ : মৌ এর বাড়ি /জয় জগন্নাথ
হিরোইন : সুদীপ্তা
আগের কাজ : আদূূরীনী, ক্ষীরের পুতুল,চোখের বালি”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।