বাংলা সিরিয়াল

খোলা মাঠে এবারে একসঙ্গে রিল ভিডিওতে ধরা দিলেন দীপান্বিতা রক্ষিত এবং অভিনেত্রী তৃনা সাহা, ভাইরাল ভিডিও

অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত টেলিভিশন জগতে এই দুই অভিনেত্রী বেশ পরিচিত। ধারাবাহিকের মাধ্যমে দুজনেই দর্শকের কাছে বেশ পরিচিতি পেয়েছে। দুজনকে এর আগে স্টার জলসার পর্দায় বিভিন্ন ধারাবাহিকের অভিনয় করতে দেখা গিয়েছে। যেমন শেষবার দীপান্বিতা কে আমরা দেখেছিলাম সাজের বাতি ধারাবাহিকে অভিনয় করতে এবং তৃণা কে আমরা দেখেছিলাম খড়কুটো ধারাবাহিক অভিনয় করতে। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও বসে নেই এই দুই জনপ্রিয় অভিনেত্রী। তবে এবার আর কোন ধারাবাহিক নয় দুজনকেই দেখা যাচ্ছে স্টার জলসা জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি এর মঞ্চে। দুজনেই এই সিজনে গুরুর আসনে রয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে দুই অভিনেত্রী বেশ অ্যাক্টিভ। দুজনকে বিভিন্ন রিল ভিডিও শেয়ার করতে দেখা যায়। সম্প্রতি এবার দুজনে একসঙ্গে ধরা দিলেন রিল ভিডিওতে। দুজনকে একসঙ্গে ভিডিও বানাতে দেখা গিয়েছে ইনস্টাগ্রামে। রিল ভিডিওতে অভিনেত্রী দীপান্বিতা কে হালকা গোলাপি রঙের একটি সুন্দর শাড়ি পড়ে দেখা গেছে তার সঙ্গে তিনি পড়েছেন মানানসই ব্লাউজ এবং হাতে মানানসই চুরি, কানে গলায় রয়েছে সুন্দর গয়না এবং খোলা চুলে অভিনেত্রীকে দারুন লাগছিল। পাশাপাশি অভিনেত্রী তৃণা সাহা পড়েছেন টুকটুকে লাল রঙের একটি শাড়ি এবং গোল্ডেন ব্লাউজ। তার সঙ্গে মানানসই লাল চুরি আর কানে রয়েছে সুন্দর ঝুমকো। অভিনেত্রীও খোলা চুলে রিল ভিডিওতে ধরা দিয়েছেন। দুজনকে অসাধারণ সুন্দর লাগছিল এই ভিডিওতে।

অভিনেত্রী দীপান্বিতা নিজের instagram একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন এবং ভিডিওটি ইতিমধ্যেই পঞ্চাশ হাজারের কাছাকাছি মানুষ দেখে নিয়েছেন। ভিডিওতে অসংখ্য মানুষ দুজনের প্রশংসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।