বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে সব থেকে সুন্দরী মেয়ে চলে আসলো এবার টিভি তে! শুরু হলো নতুন ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’, ভিন্ন স্বাদের এই গল্প কেমন হতে চলেছে তারই দেখার অপেক্ষা

২৯ আগস্ট অর্থাৎ আজ থেকে জি বাংলার পর্দায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। বাড়ির সাদাসিধে লক্ষ্মীমন্ত মেয়ে কি করে ঘরে বাইরে দু দিকটাই সামলায় সেটাই দেখার অপেক্ষা, বাড়িতে সে একেবারেই সাধারণ সাদাসিধে লক্ষী মেয়ে কিন্তু বাইরে তার অন্য রূপ সে স্পেশাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার। আর এই ধারাবাহিক এ জগদ্ধাত্রীর চরিত্রে অভিনয় করছেন নবগত অভিনেত্রী অঙ্কিতা মল্লিক।

ধারাবাহিকের প্রোমো ভিডিও দেখেই প্রত্যেকে বুঝে গিয়েছেন ধারাবাহিকের মূল গল্প কি নিয়ে হতে চলেছে। এবারে শুরু হলে বোঝা যাবে আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে। ধারাবাহিক শুরুর আগে সাক্ষাৎকারে অঙ্কিতা মল্লিক জানালেন ”জগদ্ধাত্রী লুকে, জগদ্ধাত্রীর শুটিং সেটে আমি রয়েছি এখন। আজ ফ্লোরে হই হই করে চলছে কাজ। এনার্জিটাই অন্যরকম, পরিচালক থাকলে ঠিক যেমনটা হয়। অ্যাকশন সিক্যুয়েন্স হচ্ছে, নাচ-গানের শুট হচ্ছে, সব মিলিয়ে একটা ফাটাফাটি গল্প আসতে চলেছে, আমরা খুব পরিশ্রম করে, মজা করে, ভালবেসে কাজটা করছি”।

এছাড়াও পোমো ভিডিওতে আমরা জগদ্ধাত্রীদের বন্ধুরূপে যাকে দেখেছি সেই অভিনেতা সৌম্যদীপ ও জানালেন নিজের অভিজ্ঞতার কথা ”জগদ্ধাত্রী ধারাবাহিকে আমার চরিত্রের নাম স্বয়ম্ভূ। স্বয়ম্ভূ একজন স্মার্ট স্পোর্টি, স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চের এক অফিসার। ফলে বুঝতেই পারছেন যে সেটে প্রচুর ধামাকা থাকবে। তবে স্বয়ংভুর সঙ্গে জ্যাজ়ও আচ্ছে। অর্থাৎ জগদ্ধাত্রী। একদম অন্যস্বাদের একটি ধারাবাহিক, ধামাকাদার, একদম অন্যরকমের গল্প। খুব ভাল লাগছে আমার কাজটা করে। দর্শকেরও আশা করি ভাল লাগবে”।

উমার ধারাবাহিক শেষ হবার পরেই শুরু হয়েছে এই ধারাবাহিক এবারে দেখার অপেক্ষায় জগদ্ধাত্রী কি করে শেষ পর্যন্ত ঘরে বাইরে দুদিকে সামলে নিজের ক্রাইম ব্রাঞ্চ অফিসারের পরিচয় লুকিয়ে রাখতে পারে বাড়ির লোকের কাছ থেকে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।