বাংলা সিরিয়াল

ঘোমটা কালীর সামনের অংশ খুলে পরে গেলো মাটিতে, তবে কি এবার সব বাঁধ কাঁটিয়ে মিলন হবে গৌরী ঈশানের? ভাইরাল সেই ভিডিও

বর্তমানে জি বাংলার বেশ কয়েকটি ধারাবাহিক রয়েছে যে টিআরপি লিস্টে ভালোই ফলাফল করছে। তেমনই জি বাংলার বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হলো “গৌরী এলো”। এই ধারাবাহিকের গৌরী আর ঈশানের রসায়ন অল্প কয়েক দিনের মধ্যেই মন জয় করেছে দর্শকের। মূলত ধারাবাহিকে দেখানো হচ্ছে যে গৌরী হল দেবী শক্তির প্রতীক আর ঈশান দেবাদিদেব মহাদেবের অংশ। এই দুজনের যখন মিলন হবে তখন ঈশানের বাড়িতে প্রতিষ্ঠিত ঘোমটা গালি দেবী মূর্তির ঘোমটা খুলে পরে যাবে। ঠিক এমনটাই কথিত আছে।

যদিও বর্তমানে বিগত কিছুদিন ধরে দেখানো হচ্ছিল যে গৌরীর জন্ম ইতিহাস জানা সম্ভব হয়নি। এতোটুকুই জানা যায় যে তাকে আসলে তার বাবা মা কুড়িয়ে পেয়েছিল। এরপর মা কালীর উদ্দেশ্যে ঘোষাল বাড়ি ছেড়ে বেরিয়ে আসে গৌরী। এরপরে ঈশান বাড়ি ফিরে গৌরীকে খুঁজে না পাওয়ায় অন্য চারিদিকে তার স্ত্রীকে সে খুঁজতে থাকে। না পেয়ে গৌরীর বাপের বাড়িতে যাই ঈশান। আর সেখানে গিয়ে এসে জানতে পারে গৌরীর জন্ম রহস্য জানার পর তার বাড়ির লোক তার স্ত্রী এর সাথে খারাপ আচরণ করেছে। এরপরে ইসান আবার তার স্ত্রীকে খোঁজা শুরু করে।

আর তারপরেই দেখানো হয় গৌরী একটি ভাতের হোটেলে রান্নার কাজ শুরু করে। তার হাতের রান্না এতই সুস্বাদু যে ভাতের হোটেলের ব্যবসাও দিন দিন বাড়তে থাকে। আর তারপরেই মা কালী নির্দেশে গৌরী রওনা দেয় দেবাদিদেব মহাদেবের মাথায় জল ঢালতে। এরপরই দেখানো হয় গৌরী ও ঈশানের দেখা সাক্ষাৎ হয়েছে এবং ইতিমধ্যেই তারা একটি ছোট্ট হানিমুন সেরে নিয়েছে।

এরপরই দেখানো হয় তাদের হানিমুনের দৃশ্য। দুজনে মিলে সমুদ্রে সেরে এসেছে তাদের হানিমুন। সেখানে গিয়ে গৌরীর কাছে কোন শাড়ি না থাকায় ঈশান তাকে একটি লাল রঙের চুড়িদার কিনে দেয়। তখনই দেখানো হলো যে ঈশান ঘোরির মধ্যে মিলন ঘটছে। আর অন্যদিকে ঈশানের বাড়ির ঘন্টা কালীর মূর্তির ঘোমটা খুলে মাটিতে পড়ে যায়।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।