Stories

একটা দুটো সিরিয়াল আর ইউটিউব করেই লাখ লাখ টাকার গাড়ি কিনে ফেলছেন কুনাল অভিনেতা রিয়াজ লস্কর, হাঁস, পিঙ্কিজি, সায়ক! প্রথম ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই লাখ টাকার চার চাকা কিনে নিলেন অভিনেতা

আমাদের সকলেরই স্বপ্ন থাকে বড় হয়ে একটা ভালো চাকরি করা, বাবা-মাকে ভালো রাখা, নিজেদের ছোট ছোট স্বপ্নগুলো পূরণ করা। এই স্বপ্নগুলোর বাইরেও আমাদের সকলের জীবনেই এমন কিছু স্বপ্ন থাকে যা আমরা সব সময় সবাইকে বলতে পারি না। সেগুলো সুপ্তই থাকে। যেমন একটা ভালো ফ্ল্যাট, ভালো গাড়ি কেনার স্বপ্ন সকলেই থাকে। সব সময় সেটা হয়ে ওঠেনা। সেই স্বপ্নগুলো পূরণ করতে অক্লান্ত পরিশ্রম করতে হয়। ঠিক এরকমই পরিশ্রম করে নিজেদের স্বপ্ন পূরণ করছেন টেলিভিশন জগতের দুই জনপ্রিয় নায়ক। যারা পর্দার বাইরেও একে অপরের ভীষণ ভালো বন্ধু। তারা একে অপরের এতটাই ঘনিষ্ঠ যে তাদের দুজনের নামে নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। সেই দুজন অভিনেতা হলেন রিয়াজ লস্কর এবং সায়ক চক্রবর্তী।

ধারাবাহিকের দৌলতে এই দুই অভিনেতা এখন কারোর কাছেই অপরিচিত নয়। সায়ক তো বহু বছর ধরেই টেলিভিশনে ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত রয়েছেন। রিয়াজ ও নাম লিখেছে ধারাবাহিক জগতে। সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে পার্শ্ব চরিত্রে অভিনয় করছে রিয়াজ। সেখানে আমরা প্রত্যেকেই তাকে কুনালের চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এছাড়াও সায়ক অভিনয় করছে অন্য আরেকটি চ্যানেলের কেন্দ্রীয় চরিত্রে। বর্তমানে দুজনই নিজেদের কাজের জগতের দারুন ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি ও সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন এই দুই অভিনেতাই। লেটস স্টার্ট নামের একটি ইউটিউব চ্যানেল রয়েছে দুজনের। সেখানে দুজনেই নিত্যদিন সব ভিডিও আপলোড করতে থাকেন। এখন অভিনেতা অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়াতে দারুন সক্রিয় থাকেন। এর কারণ একটাই জনগণের সঙ্গে খুব সহজেই যাতে তারা সংযোগ স্থাপন করতে পারে। যোগাযোগের মাধ্যম যাতে আরো সহজ হয়ে যায় সাধারণ মানুষের সাথে।

আজকাল ঘরে ঘরে ইউটিউবার রয়েছে। ইউটিউব চ্যানেলে ঘরে বসে নিত্য নতুন ভিডিও আপলোড করে ইনকাম করা যায় লাখ লাখ টাকা। এখন বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীরা অভিনয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেল খুলে নিয়েছে নিজেদের। সায়ক এবং রিয়াজও নিজেদের ইউটিউব চ্যানেলে বেশ সফল। আর সেখান থেকেই লাখ টাকা উপার্জন করে দামি গাড়ি কিনে ফেললেন দুজনে। সম্প্রতি তাদেরই এক ইউটিউব ভিডিওতে দেখা যাচ্ছে যে রিয়াজ লস্কর সম্প্রতি একটি দামি চারচাকা কিনেছেন এবং সেই ভিডিওই করছেন সায়ক। ভিডিওতে তিনি বলছেন রিয়াজ ইতিমধ্যে লাখ টাকার চারচাকা কিনে নিয়েছেন তবে তার কাছে চার চাকা না থাকলে তিনি সম্প্রতি কিনেছেন নতুন স্কুটি।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

এর আগেও আমরা দেখেছি যে ধারাবাহিকের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীরা অভিনয় করেই লাখ লাখ টাকা দামের গাড়ি কিনে নিয়েছেন। এখন প্রশ্ন হচ্ছে দু একটা ধারাবাহিককে অভিনয় করেই তারা এত টাকা উপার্জন করে নিচ্ছেন যে লাখ টাকা দামের গাড়ি কেনার ক্ষমতা রাখছেন? তাদের ভবিষ্যৎ কি আদৌ সুরক্ষিত?

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।