বাংলা সিরিয়াল

লাহিড়ী ম্যানশন কিনতে এলো তুঁতে! এরকম আগুন-পর্ব আগে হলে আরো ভালো হতো বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’তে দেখা যায় যে, মন্দিরে তুঁতেকে দেখতে পায় সৌমিলি, তখন অন্যান্য সৌমিলিকে বোঝায় তুঁতে কখনোই এত স্মার্ট হতে পারে না, অন্যদিকে নির্দোষ হয়ে মুক্তি পাওয়ার পরেও এক বছরেও লাহিড়ী বাড়ীর সাথে যোগাযোগ না করার জন্য তুঁতের ওপর রেগে আছেন রাগিনী। রাগিনীর কথাবার্তার মধ্য দিয়ে সেটা বুঝে যায় তুঁতে।

একদিকে প্রিয়াঙ্কার হাত থেকে বেচে রঙ্গন চেষ্টা করছে তুঁতের কাছে যাওয়ার, অন্যদিকে সিদ্ধার্থর সহযোগিতায় তুঁতে নিজের লক্ষ্যভেদের দিকে এগোচ্ছে একটু একটু করে।ধারাবাহিকে দেখা যাচ্ছে যে দুর্দান্ত ক্লাইম্যাক্স এগোচ্ছে এই ধারাবাহিক ও,হ্যাঁ, অবশেষে তুষার কান্তি চৌধুরীর থেকে তুঁতে কিনে নেয় লাহিড়ী ফ্যাশন ওয়ার্ল্ড আর এই প্রথমবার ডিল করতে এসে তুঁতে কে দেখার সুযোগ পান তিনি। অন্যদিকে প্রিয়াঙ্কার কাছ থেকে রঙ্গন পালিয়ে আসতে পারলেও তুঁতের কাছ অবধি‌ পৌঁছোতে পারে না সে।

আরও পড়ুন : সূর্য vs দীপা দু ভাগে ভাগ হয়ে গেছে অনুরাগের ছোঁয়ার ভক্ত! অনুরাগ হারিয়ে গেছে, মজা করে বলছেন দর্শক!

তাকে ঢুকতে বাধা দেয় সিকিউরিটিরা আর সেখানে গার্ডদের থেকে সে জানতে পারে তুঁতে এক টা বছর পর ফিরে এসেছে তার বন্ধুর সাথে এবং পুরোপুরি পাল্টে ফেলেছে নিজেকে,যদিও রঙ্গন নিজের চোখে না দেখে বিশ্বাস করে না সেটা। এরপর দেখা যায় যে, নিলামে উঠতে চলেছে লাহিড়ী ম্যানশন আর অসহায় হয়ে দাঁড়িয়ে আছে লাহিড়ী পরিবারের প্রত্যেকটা মানুষ,যেহেতু লাহিড়ী বাড়ি নিলামে উঠছে,সেই কারণে সব বন্দোবস্ত করতে সেখানে হাজির হয়েছে সব এলিট ক্লাসের লোকরা। উপস্থিত হয়েছে প্রেসের লোকরাও, এমনকি সেখানে ছদ্মবেশে উপস্থিত ছিলো স্বয়ং রঙ্গন ও।

এরপর দেখা যায় লাহিড়ী বাড়িতে মুখোমুখি হয়েছে
অভিষেক আর রঙ্গন, রঙ্গনের মতন অভিষেক ও ছদ্মবেশে গেছে সেখানে,তবে রঙ্গন অভিষেককে চিনতে পারলেও রঙ্গনকে চিনতে পারে নি অভিষেক, তবুও একটা খটকা কাজ করছে অভিষেকের মধ্যে,
অন্য দিকে রঙ্গনের খোঁজ করতে লাহিড়ী বাড়িতে ছদ্মবএ ঢুকে পড়েছে প্রিয়াঙ্কাও।

আরও পড়ুন : ছোট রূপাও বুঝতে পারছে, সূর্য দীপাকে ভালোবাসে না! অনুরাগের ছোঁয়াতে নতুন মোড়!

অবশেষে তুঁতে হাজির হয় সেখানে আর 100 কোটি টাকার বদলে কিনে নেয় লাহিড়ী পরিবার, এরপরই তুষারকান্তি বলে দেয় যে, মন্দিরা ফ্যাশন ওয়ার্ল্ড যে কিনেছে সে আর কেউ নয়, শহরের নং ১ ফ্যাশন হাউস “তন্তুসাজ” এর Owner স্বয়ং তুঁতে আর এটাও জানায় যে লাহিড়ী ম্যানশন ও কিনেছে মিস তুঁতে।

এরপর তুঁতে নিজেকে সবার সামনে নিজেকে রঙ্গন লাহিড়ীর স্ত্রী তুঁতে লাহিড়ী হিসেবে তুলে ধরে আর আর তাকে দেখেই চমকে যায় সকলে, সঙ্গে সঙ্গে খবর হয়ে যায় যে তুঁতে ফিরে এসেছে এক বছর পর। যেভাবে টানটান ধামাকাদার পর্ব দেখা যাচ্ছে তুঁতেতে সেটি দেখে অনেকেই বলছেন যে এরকম পর্ব শেষে না হয়ে প্রথমে হলে আরো ভালো হতো।

Related Articles