বাংলা সিরিয়াল

ছোট রূপাও বুঝতে পারছে, সূর্য দীপাকে ভালোবাসে না! অনুরাগের ছোঁয়াতে নতুন মোড়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকে দেখা যায় যে, সূর্য নিউ ইয়ার পার্টি থ্রো করে, সোনা রূপার মধ্যে রূপা যে তার কাছে ফিরে এসেছে এই খুশিতে, সে সকলকে দেখাতে চায় সূর্য সেনগুপ্ত তার পরিবারকে নিয়ে কতটা খুশি, এই পার্টিতে সে দীপাকে যেমন ইনভাইট করে তেমনি ইনভাইট করে অর্জুনকে,

সেখানে খুব সুন্দর বেশে রূপাকে সাজিয়ে নিয়ে সে নামে, কিন্তু তারপর সেই পার্টিতে সবার সামনে টাকার অহংকারে মত্ত সূর্য দীপা কে অপমান করে! দীপা যেখানে আছে সেই বাড়িটা সেনগুপ্তদের দেওয়া বাড়ি এবং দীপার ব্যবহার করা মোবাইল ফোনটাও সূর্যর দেওয়া এইসব কথা বলে দীপাকে ছোট করতে গিয়ে সূর্য নিজেই আসলে তার মেয়েদের কাছে ছোট হয়ে যায়।

অন্যদিকে আত্মসম্মানী দীপা সূর্যের মোবাইল ফোন ফেরত দিয়ে দেয় এবং সেনগুপ্তদের বাড়ি থেকে বেরিয়ে আসে তার দাদা বৌদির বাড়িতে, একই সাথে সেই পার্টিতে সূর্য সবার সামনে অর্জুনের সাথে দীপার সম্পর্ক নিয়ে কুৎসিত মন্তব্য করে , অর্জুন স্বীকার করে সে আঠারো বছর ধরে দীপা কে ভালোবাসে এবং নীরবেই ভালোবেসে গেছে ‌।

আরও পড়ুন : ঐশানীর অ্যাকশন সিনে অয়ি গিরি নন্দিনী আর শঙ্করের এন্ট্রিতে “জটাটবীগলজ্জলপ্রবাহপাবিতস্থলে” স্তোত্র দিলেই অনুভূতি আলাদা মাত্রায় পৌঁছে যায়!

সূর্য ভেবেছিল সে আসলে দীপাকে ছোট করছে কিন্তু না রূপার কাছে সে অনেক ছোট হয়ে গেছে, সে ছোট হয়ে গেছে সোনার কাছে। এরপর পার্টি শেষ হলে রূপা তার মা দীপার হয়ে সূর্যকে কথা শোনায় এবং এটাও বলে সে সূর্যকে ভালোবাসে না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে রূপা যা যা বলেছে, সব ১০০% ঠিক কথা
এখন তো রূপা ও বুঝতে পারছে যে সূর্য আর দিপা কে ভালোবাসে না
আহারে, সূর্যর জন্য আজ মেয়ে টা কতো কষ্ট পাচ্ছে

রূপা:- তুমি অর্জুন আর মা কে কেনো খারাপ খারাপ কথা বললে বাবা??
সূর্য:- এখন তুমিও আমার দিকে আঙুল তুলছো রূপা মা??
রুপা:- হ্যাঁ তুলছি, কারণ ভুল টা মা আর অর্জুন নয়, তুমি করেছো
ছোটো থেকে রূপা যা যা দেখেছে, সেটা তো তোমার ই জন্য
ছোটো থেকেই সবাই রুপাকে জিজ্ঞেস করেছে যে “তোর বাবা কোথায়?, সে কি অন্য কাওকে বিয়ে করেছে?, তোর বাবা কি তোর মা কে ভালোবাসে না?”
তখন রূপার খুব কষ্ট হতো

আরও পড়ুন : ‘অনিশাকে বেশি না দেখিয়ে রানীর বেবি বাম্প দেখাক!’তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

আগে তুমি “রূপার মা” কে ভালোবাসতে, তাই রূপা ও তোমাকে ভালোবাসতো, এখন আর তুমি মা কে ভালোবাসো না , তাই রূপা ও আর তোমাকে ভালোবাসে না
রূপা এখানে এসেছে শুধুমাত্র হিংশুকুটি কে বাঁচাতে
কারণ সে এখানে আসলে ম*রে যাবে

দেখুন #অনুরাগেরছোঁয়া , আজ ঠিক রাত ৯:৩০টায়, শুধুমাত্র #স্টারজলসা য় ”

Related Articles