বাংলা সিরিয়াল

ঐশানীর অ্যাকশন সিনে অয়ি গিরি নন্দিনী আর শঙ্করের এন্ট্রিতে “জটাটবীগলজ্জলপ্রবাহপাবিতস্থলে” স্তোত্র দিলেই অনুভূতি আলাদা মাত্রায় পৌঁছে যায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো হরগৌরী পাইস হোটেল। এই ধারাবাহিকে দেখা যায় যে শংকর এবং ঐশানী দুজন সম্পূর্ণ বিপরীত মেরুর দুই মানুষ কিন্তু ভাগ্য এই দুটো মানুষকে এক সুতোই এনে বেঁধে দেয়।

উচ্চ শিক্ষিতা মেয়ে ঐশানীকে না জানিয়ে একপ্রকার ঠকিয়েই বিয়ে দিয়ে দেওয়া হয় শঙ্করের সাথে, কিন্তু ধীরে ধীরে দেখা যাবে এরা দুজনে একে অন্যের বিপদে ঢাল হয়ে দাঁড়াচ্ছে, শাড়ি পরে সাইকেল চালিয়ে একবার ঐশানীর দুর্ঘটনা ঘটলে ঐশানী যাতে চুড়িদার পরে যায়, সেই নিয়ে সরব হয় শঙ্কর আবার শ্বশুরবাড়িতে ঐশানীর দিদিকে নিয়ে আসা হলে সবাই প্রশ্ন করলে শংকর বলে আমার ভাই বোন দিদি কে যদি আমি রাখতে পারি তবে ঐশানীর দিদি কে কেন সে রাখতে পারবে না? এইভাবে ধীরে ধীরে অল্প শিক্ষিত শংকর ঐশানীর মনে জায়গা করে নিচ্ছিলো।

আরও পড়ুন : ‘অনিশাকে বেশি না দেখিয়ে রানীর বেবি বাম্প দেখাক!’তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

আবার শংকরদের হরগৌরী পাইলস হোটেলের নানা ঝামেলা মোকাবিলায় ঐশানী শঙ্করের পাশে দাঁড়ায়, পরে ঐশানী জানতে পারে তার বাবা একজন সিক্রেট এজেন্ট ছিল যে এই পাইস হোটেলের বিষয়ে জানতে গিয়েই খুন হয়, তখন ঐশানী নিজেও সিক্রেট এজেন্ট হয়ে যায়, যেহেতু এই জবের রুলস কাউকে কোন কিছু বলা যাবে না তাই ঐশানী সমস্ত সত্যি গোপন করে শঙ্করের থেকে আর তাই নিয়ে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির শুরু হয়।

তবে এখন ভুল বোঝাবুঝি মেতেছে ঐশানী গর্ভবতী এবং সে সন্তানের জন্ম দিয়েছে। তবে সম্প্রতি এই ধারাবাহিকের গান নিয়ে প্রচুর মানুষ প্রশংসা করছেন।

আরও পড়ুন : শিবু-নন্দিতার ছবিতে ‘রাঙা বউ’ শ্রুতি? গুঞ্জন নিয়ে মুখ খুললেন শ্রুতি দাস

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ঐশানীর অ্যাকশন সিনে “অয়ি গিরি নন্দিনী নন্দিতমেদিনী বিশ্ববিনোদিনী নন্দনুতে” গান আর শঙ্করের এন্ট্রিতে “জটাটবীগলজ্জলপ্রবাহপাবিতস্থলে” স্তোত্র দিলেই অনুভূতি আলাদা মাত্রায় পৌঁছে যায়
এইটুকুই যথেষ্ট গায়ে কাঁটা দেওয়ার জন্য।
হরগৌরী পাইস হোটেল আবারো পুরোনো ফর্মে ”

Related Articles