বাংলা সিরিয়াল

‘অনিশাকে বেশি না দেখিয়ে রানীর বেবি বাম্প দেখাক!’তোমাদের রানী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, স্কুল টপার রানীর স্বপ্ন ডাক্তার হওয়ার, কিন্তু তার পরিবারেরীতি হলো অল্প বয়সে মেয়ের বিয়ে দেওয়া। তবে রানী পরিবারের নীতি ও ভাঙতে চায় না নিজের স্বপ্ন ও ভাঙতে চায় না, সে চাই বিয়ে সংসার এবং নিজের ডাক্তারি পড়া সবটা একসাথে করতে।

কিন্তু তার বাবা তার স্বপ্নের কথা না বুঝে এমন একটা ছেলের সাথে তার বিয়ে ঠিক করে যে বিয়ের পরে তাকে সেভাবে পড়তে দেবে না। অন্যদিকে বান্ধবী দেবযানীর বিয়েতে গিয়ে দেবযানীর দেওর দুর্জয়ের সাথে একটা সুন্দর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রানীর।

এই দুর্জয়ের জন্য‌ই রানী বিয়ের মন্ডপ ছেড়ে পালিয়ে আসে,তারপর দুর্জয় রানীকে বিয়ে করে, এরপর দেখা যায় যে,দুর্জয়ের জীবনে প্রবেশ করছে তার প্রাক্তন প্রেমিকা অনিশা আর রানী প্রতি পদে পদে তাকে টাইট দিচ্ছে। এরপর দেখা যায় যে, রানী মা হতে চলেছে আর মা হওয়ার পরেও সে ডাক্তারি পড়ার স্বপ্ন ছাড়ে নি।

দুর্জয় এই বিষয়ে প্রথম দিকে রানীর বিরোধিতা করলেও পরে সে বুঝতে পেরেছে রানী তার সিদ্ধান্তে অটল। দর্শকরা রানী দুর্জয়ের খুনসুটি বেশ পছন্দ করেন,তবে যখন বেশি বেশি করে অনিশাকে দেখায়, সেটা দর্শকরা একেবারেই মেনে নিতে পারে না।

আরও পড়ুন : শুভদৃষ্টিতে একে অন্যকে দেখে পাত্র-পাত্রী দুজনেই বিয়ে করতে নারাজ! কথার নতুন প্রোমো বেশ মজাদার বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রানীর প্রেগন্যান্সির এখন কয় মাস চলে? আমার মনে হয় ৪ মাসের মতো হবে। আমি শুনেছি ২ মাসের আগে নাকি বোঝা যায় না প্রেগন্যান্সির কথা। যখন দেখালো যে রানী প্রেগন্যান্ট তখন রানী আর দুর্জয়ের বিয়ের ২ মাস হয়েছে। রানী তারমানে প্রথমেই প্রেগন্যান্ট হয়ে গিয়েছিল।

আর ওইসব এর পর এখন পযন্ত হয়তো আরো ২ মাস পার হয়ে গেছে। তাহলে এখন রানীর ৪ মাস চলছে।

এখন রানীর প্রেগন্যান্সি নিয়ে না দেখিয়ে ওই ডাইনি আনিশাকে বেশি দেখাচ্ছে। তাই বিরক্ত লাগছে। রানীকে ডাক্তারের কাছেও নিয়ে যাচ্ছে না। আমি তো অপেক্ষায় আছি কবে রানীর বেবি বাম্প দেখতে পাবো। তাহলে ওকে খুব কিউট লাগবে। আমি তো কল্পনা করছি রানী বেবি বাম্প ধরে ধরে হাটছে উফ কি যে কিউট লাগছে ওকে।

একটা মা মা ফিল লাগছে। আর দুর্জয় ওর খেয়াল রাখছে। উফ একেবারে পারফেক্ট।
এখন রানীর বেবি বাম্প দেখতে চাই।”

Related Articles