বাংলা সিরিয়াল

সূর্যর জন্য এবারে শত্রুদের সামনে মা কালীর মূর্তি ধারণ করল দীপা, স্টার জলসার পর্দায় ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের আরও একটি সফল ধারাবাহিক হলো ষ্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। গত বছর এই সময়ের মাঝামাঝিতেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। সূর্য এবং দিপার প্রেমের গল্প একটু একটু করে দর্শকদের মনে বিশেষ জায়গা তৈরি করে নিয়েছিল। আর পাঁচটা ধারাবাহিকের থেকে এই ধারাবাহিকের গল্প খানিকটা আলাদা ছিল শুরু থেকেই যার জন্য দর্শকদের মনে আরও বেশি করে জায়গা দখল করে নিতে পেরেছে এই ধারাবাহিক। প্রতি সপ্তাহতেই অনুরাগের ছোঁয়ার টিআরপি রেটিং ফলাফল বেশ ভালো। প্রতি সপ্তাহতে এই ধারাবাহিক নিত্য নতুন টুইস্ট নিয়ে আসছে দর্শকদের জন্য। যেমন এই সপ্তাহ হতেই টানটার উত্তেজনা পর্ব চলছে ধারাবাহিকে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে দীপা সেনগুপ্ত বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে। যতদিন না সে নিজের সম্মান ফিরে পাচ্ছে ততদিন সেনগুপ্ত বাড়িতে সে ফিরবে না বলেই প্রতিজ্ঞা করেছে। আর এই লড়াইতে তার পাশে রয়েছে তার শাশুড়ি মা লাবণ্য সেনগুপ্ত। কিন্তু হঠাৎই দীপাকে ধরে নিয়ে যায় লাবণ্য সেনগুপ্তের পুরনো শত্রু কুমার বাবু। দীপা যেভাবে কুমার বাবুর আসল সত্যিটা পুলিশের সামনে ধরে ফেলেছিল এবং পুলিশের হাতে কুমার বাবুকে তুলে দিয়েছিল সেটা নিয়ে প্রতিশোধ নিতে কুমার বাবু দিপাকে ধরে আনে। দীপা কে মারতে চেও মারতে পারে না সে। হাত ছুঁয়ে গুলি বেরিয়ে যায়। ফলে দীপা প্রাণে বেঁচে যায়। কিন্তু দীপা কে ধরে এনে একটা গুদাম ঘরে বন্দী করে রাখে কুমার বাবু।

অন্যদিকে দীপাকে খুঁজে না পেয়ে পুলিশ সূর্যকে দায়ী করে দীপার খুনি হিসেবে। দীপার হঠাৎ করে গুম হয়ে যাওয়ার পেছনেই সূর্যকে সন্দেহ করতে থাকে পুলিশ। অন্যদিকে দীপা কুমার বাবুর থেকে জানতে পারে সূর্যকে পুলিশ ধরে নিয়ে গিয়েছে দীপার খুনি হিসেবে। তারপরই দীপা ঠিক করে যেভাবেই হোক দিপাকে সেখান থেকে বের হতে হবে। না হলে সে সূর্যকে নির্দোষ প্রমাণ করতে পারবে না। কিন্তু এত সহজে তো কুমার বাবু দীপা কে ছাড়বে না। যার ফলে দীপাও এপারে মা কালীর মূর্তি ধরে। সম্প্রতি সেই ভিডিও ক্লিপ স্টার জলসার পেজ থেকে আপলোড করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দীপা মা কালীর মূর্তি ধারণ করেছে। পরনে একেবারে মা কালীর বেশভূষা। আর এই দৃশ্য দেখে কুমার বাবুর দারুন ভয় পেয়ে গিয়েছে। এবার দেখার অপেক্ষায় সকলের বিরুদ্ধে লড়ে কি দীপা পৌঁছতে পারবে নিজের ডাক্তার বাবুর কাছে। প্রমাণ করতে পারবে যে ডাক্তারবাবুর নির্দোষ। আর সূর্যও কি জানতে পারবে যে দীপার গর্ভে যে সন্তান হয়েছে সেটা সূর্যর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।