বাংলা সিরিয়াল

‘কাস্টিং থেকে এডিটিং ফার্স্ট ক্লাস! তবে নায়কের চেয়ে নায়িকাটাকে বেশি ভালো লাগছে!’ তোমাদের রানীর প্রথম পর্ব দেখে কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, রানী একটা বাচ্চা মেয়ে যার সবে ১৮ বছর বয়স, তার চোখে অনেক স্বপ্ন সে সংসার মঞ্চে বিজয়ী হতে চায়,সে একজন ডাক্তার হতে চাই পড়াশোনাতেও সে খুব ভালো, জেলার মধ্যে সে ফার্স্ট হয়েছে। অন্যদিকে তার পরিবারের ট্র্যাডিশন হলো মেয়েদের অল্প বয়সে বিয়ে দিয়ে দেওয়া। সেই কারণে তারা মেয়ের বিয়ে ঠিক করেছে কলকাতায়।

কলকাতার একজন নামকরা ডাক্তার হলো দুর্জয়, এপিসোডের প্রথমেই দেখানো হচ্ছে সে একজন রগচটা, আত্মবিশ্বাসী ছেলে, যে তার পেশেন্টের হার্ট ট্রান্সফারের জন্য রাস্তায় দাঁড়িয়ে লোকের সাথে মারপিট পর্যন্ত করতে পারে, অন্যদিকে রানী কোনো অন্যায় সহ্য করে না, কোনো রকম অন্যায় দেখলে সে নিজের মতো করে প্রতিবাদ করে, এবং বেচাল পথে যাওয়া মানুষকে সিধা করে। ধারাবাহিকের প্রথম পর্বেই দেখানো হয়েছে যে, রানীর বান্ধবীর বিয়ে ঠিক হয়েছে এক ইঞ্জিনিয়ার এর সাথে আর সেই ইঞ্জিনিয়ারের এক ভাই আছে, যে একজন ডাক্তার,এই ডাক্তার‌ই হলো দুর্জয় যার প্রোফাইল রানীকে দেখায় তার বান্ধবী। পেশেন্ট নিয়ে যাওয়ার সময় দুর্জয়ে রাস্তায় মারপিট দেখে মুগ্ধ হয়ে যায় রানী। এরপর গল্প কোন দিকে এগোবে তা জানতে ধারাবাহিকের দিকে নজর রাখতে হবে।

তবে এই ধারাবাহিকের প্রথম পর্ব দর্শকদের কেমন লেগেছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“দেখে নিলাম তোমাদের রাণীর প্রথম পর্ব~

এককথায় জাস্ট অসাধারণ ছিলো-
টেন্টতো পুরো ফাটিয়ে দিয়েছে-
কাস্টিং থেকে শুরু করে ক্যামেরা, এডিটিং, কালালিং সব পুরো ফাস্ট ক্লাস
নতুন অভিনেতা অভিনেত্রী বুঝাই যাচ্ছে না এতো ভালো অভিনয় করলো তবে নায়কটার চেয়ে নায়িকার অভিনয়টা আমার বেশি ভালো লেগেছে~

ব্যক্তিগত রেটিং ১০/১০”

আর একজন লিখেছেন যে,
“দারুণ ভাবে শুরু হলো তোমাদের রানী,,,প্রথম পর্ব হিসাবে দারুন ছিলো,,নায়কের এন্ট্রি সাথে একটা ডায়লগ ছিলো,,যে বাচ্চা ডাক্তার

সিরিয়ালটা যেমন ভেবেছিলাম তার থেকে দারুনহলো প্রথম পর্ব,,,

দেখার একটা কারণ গয়ে গেলো অনেকগুলো প্রিয় মুখ,,,নায়িকার বান্ধবী, পরে জা হবে তিতলি খ্যাত মধুপ্রিয়া
টাইটেল সং টা দারুণ

অভারঅল ঠিকই ছিলো,,তবে ৯ টার স্লট ডিজার্ভ করে,,,

পার্সোনাল রেটিং ১০ এ ৯ ”

Related Articles