বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী-অনুরাগের ছোঁয়াকে হারাতে চলেছে Love বিয়ে আজকাল! শুরুতেই চমক ওমকার-শ্রাবণের, দেখুন TRP

আজ বৃহস্পতিবার এসে গিয়েছে বাংলা ধারাবাহিক গুলির টিআরপি তালিকা। সপ্তাহ জুড়ে কোন ধারাবাহিক কেমন ফলাফল করলো? গত সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি তালিকায় রীতিমতো চমক দিয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিক। বিগত কয়েক মাস ধরেই টিআরপি তালিকায় প্রথমেই জায়গা করে নিতে মরিয়া প্রচেষ্টা চালাচ্ছে জগদ্ধাত্রী ও অনুরাগের ছোঁয়া। উনিশ বিশের এর ব্যবধানে একে অপরকে জোর টক্কর দিচ্ছিল। তবে এবার বেঙ্গল টপার এর মুকুট পেল জগদ্ধাত্রী ধারাবাহিক।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী প্রাপ্ত নম্বর ৭.৯। আগের থেকে নম্বর কিছুটা কমেছে এই ধারাবাহিকের। এদিকে বেঙ্গল টপার কে হবে, এই আলোচনার মধ্যে চর্চার বিষয় হয়ে উঠেছে ‘লাভ বিয়ে আকজাল’ নামক নতুন ধারাবাহিক। পঞ্চমীর জায়গা কেড়ে নিয়েছে ওমকার আর শ্রাবণ। বেশ অনেকদিন পর প্রেমের গল্প নিয়ে ময়দানে নেমেছে স্টার জলসা। এই ধারাবাহিকের প্রধান চরিত্রে দেখা যাচ্ছে সিনেমার হিরো ওমকে। শুরু হওয়ার প্রথম সপ্তাহে রাঙা বউ ধারাবাহিককে রীতিমতো চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছে এই সিরিয়াল। শুরু হওয়ার সপ্তাহেই সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশনের এই মেগা ধারাবাহিক। নবম স্থানে রয়েছেন ওমকার-শ্রাবণ, ৬.০ নম্বর পেয়েছে এই ধারাবাহিক।

এবার দেখে নেয়া যাক সেরা দশের তালিকায় কারা জায়গা করে নিল। প্রথম স্থানে রয়েছে জগদ্ধাত্রী (৭.৯), দ্বিতীয় স্থানে অনুরাগের ছোঁয়া (৭.৬), তৃতীয় হয়েছে ফুলকি (৭.৫), চতুর্থ স্থানে রাঙা বউ (৭.৪), পঞ্চম স্থানে নিম ফুলের মধু (৭.২), ষষ্ঠ- সন্ধ্যাতারা (৬.৯), সপ্তমে কার কাছে কই মনের কথা (৬.৫), অষ্টম স্থানে তুঁতে (৬.১), নবম স্থানে Love বিয়ে আজকাল (৬.০) এবং দশম স্থানে রয়েছে খেলনা বাড়ি (৫.৮)।

অনুরাগের ছোঁয়াতে দিবার অ্যাক্সিডেন্টকে কেন্দ্র করে টানটান পর্ব কিন্তু জগদ্ধাত্রীর জায়গা কেড়ে নিতে পারলো না বলাই চলে। প্রথম স্থানে  জগদ্ধাত্রী থাকলেও দ্বিতীয় স্থানে ৭.৬ নম্বর নিয়ে রয়েছে অনুরাগের ছোঁয়া।

Related Articles