বাংলা সিরিয়াল

একই প্রোমোতে ট্রিপল ধামাকা! এক রাতের মেলামেশাতেই মা হলো রানী! প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘তোমাদের রানী’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, নিজের বিয়ের মন্ডপ থেকে পালিয়ে ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে কুলটি ছেড়ে কলকাতায় এসেছে রানী।

এরপর সে দুর্জয়কে ফোন করে, কিন্তু দুর্জয় প্রেস কনফারেন্সে মাইক বন্ধ না করেই রানীর সাথে কথা বলতে থাকে আর মিডিয়ায় এই নিয়ে নেগেটিভ পাবলিসিটি হতে থাকে,এরপর রানী রেগে গিয়ে দুর্জয়ের বাড়িতে চলে আসে, সেখানে দুজনের মধ্যে বাগ-বিতণ্ডা হতে থাকে, ঝামেলার একপর্যায়ে এসে দুর্জয় রানীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয় এরপর বাড়ির লোক ঠিক করে তাদের সামাজিক বিয়ে হবে আর রানী সিদ্ধান্ত নেয় সে সংসারও করবে ডাক্তারও হবে।

সম্প্রতি স্টার জলসায় তোমাদের রানী ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে যেখানে দেখা যাচ্ছে যে, মেডিকেলের এন্ট্রান্স পরীক্ষায় বসবে বলে রানী যখন বেরিয়েছে তখন শাশুড়ি মা তাকে বাধা দেয়, কিন্তু রানী সকালের বাধাকে উপেক্ষা করে বেরিয়ে আসে পরীক্ষায় বসবে বলে।

রাস্তায় সে মাথা ঘুরে পড়ে যায় আর ডাক্তার তাকে বলে, রানী মা হতে চলেছে। এইবার স্বাভাবিক ভাবেই তার লড়াই আরো কঠিন হবে, সংসার, নিজের মাতৃত্ব এবং নিজের স্বপ্ন তিনটিকেই একসাথে পূরণ করতে হবে না রানীকে। রানী কি পারবে কঠিন এই লড়াই জিততে?

ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক অবশ্য উচ্ছ্বসিত হয়েছেন।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“একই প্রমো তে ট্রিপল ধামাকা!সবার বাধাকে উপেক্ষা করে মেডিক্যাল পরীক্ষা দিতে গেল রানী ,,, পথেই মাথা ঘুরে পড়ে গেলে ডক্টর জানায় সে প্রেগন্যান্ট – আর সেই ডক্টর আমাদের জুন আন্টি তাও পজিটিভ চরিত্রে ,, অসাধারণ এন্ট্রি!বোধয় এবার রানীর সবচেয়ে বড় সাপোর্টার হবে এই ডক্টর! বাট এত ধামাকা প্রমো দিয়ে কি লাভ? যদি এপিসোড ফাস্ট না করে!”

আরও পড়ুন : সিঁথি ভর্তি সিঁদুর মিশকার! তবে কি সূর্যের সঙ্গে বিয়ে হয়ে গেল খলনায়িকার?

Related Articles