বাংলা সিরিয়াল

স্বামী নীলের জন্মদিনে আইফোন ১৩ উপহার দিলেন অভিনেত্রী তৃণা সাহা, সঙ্গে এলাহী মটন ও আমের চাটনি ভোজের আয়োজন! জানুন জন্মদিন পালনের বিস্তারিত

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় একটি জুটি হলেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী তৃণা সাহা। দুজনকে পর্দায় দেখতে দারুণ ভালোবাসেন অনুগামীরা। যে কারণে সোশ্যাল মিডিয়াতেও তীব্র জনপ্রিয়তা তাদের। তবে এবার স্বামীর জন্মদিনে তাকে বিশেষ উপহার দিয়ে সকলকে একেবারে চমকে দিলেন অভিনেত্রী তৃণা সাহা। জানা গিয়েছে অভিনেতা নীল ভট্টাচার্যর জন্মদিন উপলক্ষে একটি আইফোন ১৩ উপহার দিয়েছেন অভিনেত্রী।

উপহার নিয়ে মুখ খুলে অভিনেত্রী জানিয়েছেন দীর্ঘদিন ধরেই এই ফোনটি পছন্দ ছিল নীলের। যে কারণে শেষ পর্যন্ত জন্মদিন উপলক্ষে সেটি তাকে উপহার দিয়েছেন অভিনেত্রী স্ত্রী। পাশাপাশি অভিনেতার জন্মদিন উপলক্ষে মাটন, সুক্তো, মাছ, পাঁচ রকম ভাজা, আমের চাটনি, পায়েস সহ আরো নানা রকম এলাহী আয়োজন করতে দেখা গিয়েছে অভিনেতার মাকে।

তবে এই মুহূর্তে কাজ নিয়ে ব্যস্ত নীল এবং তৃণা দুজনেই। জানা গিয়েছে জন্মদিন উপলক্ষে অবসর পেলেই অনাথ আশ্রম এর প্রায় ৭০ জন শিশুর সঙ্গে জন্মদিন পালন করে নেবেন অভিনেতা নীল ভট্টাচার্য, যে কারণে তিনি বেশ প্রশংসিত হয়েছেন অনুগামীদের কাছে। এদিন সোশ্যাল মিডিয়া বলাই বাহুল্য উপচে পড়েছে অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়। পাশাপাশি নেট দুনিয়ার মাধ্যমে অভিনেতার উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গিয়েছে তার টলিউডের সহকর্মীদের।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।