বাংলা সিরিয়াল

নাগমনি সিরিয়ালের মতোই তুমি আশেপাশে থাকলে!পারোর ডুবলিকেট পার্বতীকে দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো, তুমি আশে পাশে থাকলে। এই ধারাবাহিকে দেখা যায় যে, ছোটবেলা থেকে একে অপরকে ভালোবাসে দেব আর পারো, সেই ভালোবাসার টানেই বিদেশে নিজের পড়াশোনা শেষ করে দেব যখন দেশে ফিরে আসে, তখন দেব পারোর বিয়ে ঠিক হয়ে যায় কিন্তু ঠিক এর পরেই ঘটে অঘটন! নৃসিংহদেবের মূর্তির রহস্য ভেদ করতে গিয়ে মারা যায় পারো আর এরপর আত্মা রূপে সে দেখা দেয় দেবকে।

একমাত্র দেব ছাড়া তখন পারো কে আর কেউ দেখতে পারে না, দেব‌ই একমাত্র পারোর সাথে কথা বলতে পারে। অন্যদিকে দেবের সমস্ত রহস্য সমাধানে পারো তাকে সাহায্য করে। ধারাবাহিক হতে না হতেই এতো তাড়াতাড়ি নায়িকা মারা গেলো এই নিয়ে যখন দর্শক চিন্তিত, তখন হুবহু পারোর মত দেখতে এক মেয়ে ধারাবাহিকে এন্ট্রি নেয়।

আরও পড়ুন : এই বাপ ছেলের বয়সটা একটু এক রকম হয়ে গেলো না-লাভ বিয়ে আজকালে অনস্ক্রিন বাবা ছেলের একই বয়স দেখানো নিয়ে হাসাহাসি!

সেই মেয়ে হুবহু পারোর মতো দেখতে হলেও তার লুক, তার সাজ সবটায় গ্রাম্য মেয়েদের মতো, তাকে দেব এবং তার পরিবারের সবাই দেখে অবাক হয়ে যায়,দেব তো সরাসরি সেই মেয়ের কাছে এসে জিজ্ঞেস করে, পারো তোকে সবাই দেখতে পাচ্ছে কি করে? তুই কি তাহলে সত্যি সত্যি ফিরে এসেছিস?-

সেই মেয়ে তখন খুব ঘাবড়ে যায় এরপর তাকে তার নাম জিজ্ঞেস করলে সে বলে তার নাম পার্বতী। দেব বুঝতে পারে এ তার পারো নয়,কারণ পারো হলে তাদের দেখে ঘাবড়ে যেত না। অন্যদিকে পারো পার্বতীর এই গল্পের সাথে হিন্দি ধারাবাহিকের মিল খুঁজে পাচ্ছেন দর্শক।

আরও পড়ুন : জি বাংলার ৯টার স্লট সুপার ফ্লপ হবে! মিলি না সরালে ভালো ফল করতো কারণ গ্যাপ কমাচ্ছে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নাগমনি সিরিয়াল এর নায়িকার প্রথম জন্মে নাম ছিলো পারো পরবর্তী জন্মে নাম হয় পার্বতী
আর তুমি আশে পাশে থাকলে-তে নায়িকার প্রথম নাম হয় পারো পরবর্তী তে নতুন লুক এর নাম হয় পার্বতী

বাট নায়ক এর নাম ঠিক আছে দু’জনের দেব ছিলো”

Related Articles