বাংলা সিরিয়াল

জি বাংলার ৯টার স্লট সুপার ফ্লপ হবে! মিলি না সরালে ভালো ফল করতো কারণ গ্যাপ কমাচ্ছে!

জি বাংলায় সম্প্রতি দুটো ধারাবাহিক শেষ হয়েছে , একটি নাম খেলনা বাড়ি আরেকটির নাম গৌরী এলো, অন্যদিকে রাত নটার ধারাবাহিক মিলির টাইম চেঞ্জ হয়ে , হয়েছে রাত দশটা। পুরনো যে দুই ধারাবাহিক শেষ হয়েছে তার জায়গায় এসেছে নতুন দুই ধারাবাহিক, একটি ধারাবাহিকের নাম মিঠিঝোরা আরেকটির নাম আলোর কোলে।

মিঠিঝোরা ধারাবাহিকটি তিন বোনের গল্প, অভাবের সংসারে অন্য বোনদের কথা ভাবতে গিয়ে বড় বোনের আত্মত্যাগের গল্প, আলোর কোলে ধারাবাহিক টি এক মায়ের গল্প, সেই মা যে মৃত্যুর পরেও শ্বশুরবাড়িতে থেকে যায় তার সন্তানকে আগলে রাখার জন্য।

আরও পড়ুন : ‘বামাক্ষ্যাপা হোক অথবা রামপ্রসাদ-সব্যসাচীর অভিনয় গুনে সব জীবন্ত! চোখের সামনে যেন রামপ্রসাদ কেই দেখছি!’রামপ্রসাদ দেখে সব্যসাচীর গায়ে কাঁটা দেওয়া অভিনয়ে মুগ্ধ দর্শক!

মিঠি ঝোরা ও আলোর কোলে এই দুটি ধারাবাহিক শুরু হয়ে গেছে, একটি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, রাইয়ের ভালোবাসা,রাইয়ের জীবন ও প্রেম ভালোবাসার সাথে সাথে রাই কতটা পরিবার অন্ত প্রাণ সেই দিকটা, অন্যদিকে আলোর কোলেতে দেখানো হচ্ছে যে, ছোট্ট পুপুল তার বাবাকে তার মায়ের মৃত্যুর জন্য দায়ী মনে করে আর তার মা এইসব দেখে মনে মনে কষ্ট পায় অথচ তাকে দেখা দেয় না কারণ তার স্বামী তাকে বলেছিল সে যেন কাউকে মুখ না দেখায়।

আরও পড়ুন : এই বাপ ছেলের বয়সটা একটু এক রকম হয়ে গেলো না-লাভ বিয়ে আজকালে অনস্ক্রিন বাবা ছেলের একই বয়স দেখানো নিয়ে হাসাহাসি!

এই দুটি ধারাবাহিক ভিন্ন কনসেপ্ট এর হলেও দর্শক মনে করছেন এই দুটো ধারাবাহিকের মধ্যে কেউই খুব শীঘ্রই অত স্লট উদ্ধার করতে পারবে না। বরং তার চাইতে মিলিটাকে ঠিক সময়ে রাখলে হয়তো কিছুটা আশার আলো দেখা যেতো, কারণ মিলি ধীরে ধীরে প্রতিপক্ষের সাথে গ্যাপ কমিয়ে ফেলছে।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“পার্সোনাল ওপিনিয়ন, ৯ টার স্লটটা সুপার ফ্লপ হবে, নয়টা তিরিশের টা খেলনা বাড়ির থেকে বেটার টি আর পি দিলেও গ্যাপ কমানো অত সহজ হবে না, যতদিন না রাইয়ের নতুন হিরো আনছে, মিলি আস্তে আস্তে বেশ গ্যাপ কমাবে। এক মিলি ভালো হচ্ছে, দুই হরগৌরির অনেক অডিয়েন্স সেম টাইপ ট্রাক দেখে বিরক্ত। টেন্টেরটা হয়তো নয়টায় দেবে।”

Related Articles