বাংলা সিরিয়াল

দেবকে ডিয়ার বলায় জেলাস পারো!পারোর পজেসিভনেস দারুন উপভোগ করছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুমি আশেপাশে থাকলে তে দেখা যায় যে, বিদেশ থেকে বড় গোয়েন্দা হয়ে ফিরেছে দেব, সে নতুন কাজে জয়েন করবে, তাই একটা ইন্টারভিউ দিতে যাচ্ছে, কিন্তু তার ইন্টারভিউ নেওয়ার জন্য তাকে অফিসে নয়, তার মহিলা বস তাকে একটা বাড়িতে ডেকেছে, যেখানে আসল দুর্ঘটনাটা ঘটেছে। আসলে মৈনাক নামে একজন ভদ্রলোক মারা গিয়েছেন এখন দেবকে সলভ করে বলতে হবে যে মৈনাক বাবু স্বাভাবিকভাবে মারা গিয়েছেন নাকি খুন হয়েছেন?

দেব কেসটা সল্ভ করে দেয় এবং বলে মৈনাকবাবুর মৃত্যু স্বাভাবিক নয়! কেস সলভ করবার সময় দেখা যায় পারো দেবের পাশে থেকে তাকে সব সময় সাহায্য করছে, কিন্তু যেই একজন মহিলা দেবকে দেখে ক্রাশ খায় তখন পারো আর সেটা সহ্য করতে পারে না।

আরও পড়ুন : অনুরাগের বিপরীতে মুকুট ও পুতুলের স্লট চেঞ্জ হলো কিন্তু লালকুঠিকে একেবারেই শেষ করা হয়েছিল! লালকুঠি শেষ হওয়ার আক্ষেপ আজও ভুলতে পারেন না দর্শক!

এই ধারাবাহিকে দেখা যায় যে ডিটেকটিভ এজেন্সির একজন সদস্য দেবের উপর ক্রাশ খায়, আর এই সমস্ত কিছু দেখে রেখে যায় পারো, দেবকে যখন কেস সলভ করবার পরে আর একটা ঘরে ডাকা হয় তখন ওই মেয়েটাকে সেখান থেকে বাইরে নিয়ে গিয়ে দেবের সাথে যাতে সে বেশি করে মেলামেশা না করে তার ব্যবস্থা করে।

তখন মেয়েটি চিৎকার করে তাকে বাঁচানোর কথা বললে সব লোক জড়ো হয়ে যায় আসে শেষে দেব এসে সবটা সামাল দেয়। শুধু এখানেও নয় বাড়ির মধ্যেও দেবের এক বন্ধু তাকে ফোন করলে দেব শুধু ডিয়ার বলায় রেগে আগুন হয়ে গিয়েছিল পারো। যদিও পারোর এই জেলাসিগুলো দর্শক ভালো মতোই উপভোগ করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাড়িতে নৃসিংহদেব এর পুজো হচ্ছিলো! আরাধোনার সময় দেবের কাছে হঠাৎ ফোন এলো তার বান্ধবী Jenny র! দেব জেনি কে “Dear” বলে সম্মধোন করে সেখান থেকে চলে যায়! পারো বড্ড Jealous Feel করে যে তাকে ছাড়া দেব কাকে Dear বলছে! জেনি আর তার Husband এর anniversary ছিল, আর দেব যেহেতু দেশে ফিরেছে সেই কারণে ফোন করে!

জেনি আর তার Husband দেবের বাড়ি সম্পর্কে সব কিছুই জানে এমনকি পারোর সম্পর্কেও জানতো! পারো জেলাস ফিল হওয়া দেখে আরো বেশি করে রাগাতে থাকে জেনি

যাই হোক পারো বড্ড রেগে যায়! রেগে যাওয়াই স্বাভাবিক কারণ প্রিয় মানুষ অন্য কারোর সাথে বেশি মিশলে বা Close হলে সেটা সত্যিই ভালো লাগেনা! Possessiveness যাকে বলে! তারপর দেব যায় তার পারো কে মানাতে!”

আরও পড়ুন : তারার কি আর পড়াশোনা নেই? সন্ধ্যা তো চাষ করে না তাহলে এখন ওর বাড়ির লোক কি খায়? তারার সাথে কি আকাশের ঘনিষ্ঠ সম্পর্ক হয়েছিল?

Related Articles