বাংলা সিরিয়াল

খেলনা বাড়ি শেষ হতে ১০ দিন বাকি অথচ নতুন ধারাবাহিকের প্রোমো নেই! প্রমোশন ছাড়াই কি এবার বিশ্বকাঁপিয়ে দেবে?বলছেন দর্শক!

নতুন কোন ধারাবাহিক আসার আগে তার একটা প্রচার করার প্রয়োজন হয়। কারণ একটা নতুন ধারাবাহিক আসছে সেটা সম্পর্কে না জানলে মানুষ সেই ধারাবাহিকটি সম্পর্কে সে রকম উৎসাহিত বোধ করে না, আবার নতুন যে ধারাবাহিকটি আছে সেই ধারাবাহিকটির কি টপিক সেই টপিক সম্পর্কেও কিছুটা আন্দাজ পাওয়া যায় প্রোমোতে।

তাই একটা নতুন ধারাবাহিক আসার প্রায় একমাস আগে থেকে তার প্রচার এবং প্রোমো দিতে থাকে চ্যানেল কর্তৃপক্ষ, প্রথম থেকে দ্বিতীয় সারি সব চ্যানেলের ক্ষেত্রেই এই কথাটা প্রযোজ্য, তবে এই বোধহয় প্রথম কোন প্রমোশন ছাড়াই একটি নতুন ধারাবাহিক আসতে চলেছে।

জি বাংলায় নতুন কোন ধারাবাহিক এলে সেই ধারাবাহিকের প্রোমো দেখে অনুরাগের ছোঁয়া, দারুন দারুন সব প্রোমো দিতো আর সেই সকল প্রোমোর কারণে জি বাংলার নতুন আসা সেই সব ধারাবাহিক নাকানি চোবানি খেতো, দর্শক মনে করছেন হয়তো সেই কারণেই খেলনা বাড়ি শেষ হতে আর মাত্র ১০ দিন বাকি অথচ নতুন ধারাবাহিকের কোন প্রোমোই দেওয়া হচ্ছে না।

নতুন ধারাবাহিকের প্রোমো দিলেই যদি অনুরাগের ছোঁয়া ব্লকবাস্টার প্রোম দেয় সেই কারণেই এমনটা করা হচ্ছে বলে মনে করছেন দর্শক।

আরও পড়ুন : দেবকে ডিয়ার বলায় জেলাস পারো!পারোর পজেসিভনেস দারুন উপভোগ করছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলার কনফিডেন্স দেখে সত্যি আমি শিহরিত। আর মাত্র ১০ দিন পর খেলনা বাড়ি শেষ হবে, কিন্তু নতুন সিরিয়ালের কোন খবর নাই।

কোন প্রমোশন ছাড়াই মনে হচ্ছে বিশ্ব কাঁপায় দিবে নাকি প্রমো দেখে আবার অনুরাগের একের পর এক মহাসপ্তাহ দিতে থাকবে বলে কোন প্রমো দিচ্ছে না, একেবারে সিরিয়াল শুরু দিন থেকে বোমা ফাটানো এপিসোড দেওয়ার জন্য”

Related Articles