বাংলা সিরিয়াল

‘হরগৌরী পাইস হোটেল সাপোর্ট পেয়ে আর অনুরাগের ছোঁয়া সোনারূপার জন্য স্লট পায়!আবার আসে তুঁতেকে কথা শোনাতে!’-তুঁতের টি আর পি কমের কারণে ট্রোল হতে মুখ খুললেন তুঁতে দর্শক!

ধারাবাহিকের জগতে টিআরপি ওঠা নামা হয়, এই কারণেই বোধহয় টিআরপির ক্ষেত্রে বলা হয় আজ যে রাজা কাল সে ফকির, কারণ আজ যে ধারাবাহিক টপে আছে কাল যে সে ধারাবাহিক টপে থাকবে এর কোন মানে নেই। কিন্তু বিগত কয়েক সপ্তাহ ধরে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী বেশ ভালো রকম ভাবে টিআরপি গেন করছে। এই সপ্তাহ দেখা গেছে জগদ্ধাত্রী বেঙ্গল টপার হয়েছে আর জগদ্ধাত্রী অপজিটে থাকা ধারাবাহিক তুঁতে স্লট হারিয়েছে,তাও মারাত্মক গ্যাপে।

গত সপ্তাহেও যখন তুঁতে স্লট হারিয়েছিল তখন অনেকেই আশায় ছিলেন যে এই সপ্তাহে কিছু একটা ধামাকা হবে, কিন্তু এই সপ্তাহে ও টিআরপিতে সেরকম কিছু করতে পারেনি তুঁতে।
জি বাংলার জগদ্ধাত্রী যেখানে ৭.৩ টিআরপি পেয়ে বঙ্গ সেরা তৃতীয় ধারাবাহিক হয়েছে সেখানে তুঁতে ৪.৪ টিআরপি পেয়েছে, বিষয়টা নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা, সকলের বক্তব্য জগদ্ধাত্রীর সাথে এঁটে উঠবার জন্য এস ভি এফ প্রোডাকশনের ভালো একটি ধারাবাহিক আনা উচিত। এই বিষয়টি নিয়ে যখন আলোচনা হচ্ছে তখন তুঁতে দর্শকরা কিন্তু বেশ রেগে গেছেন, তাদের ধারাবাহিক নিয়ে আক্রমণ করার কারণে তারা অন্যান্য ধারাবাহিক নিয়ে আক্রমণ শুরু করেছেন, তাদের বক্তব্য, অনুরাগের ছোঁয়া যেখানে শুধুমাত্র সোনা রুপার জন্য স্লট পায় সেখানে তারা কি করে তুঁতে নিয়ে কথা বলতে আসে!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুঁতে নাকি স্লট পাবে না। তাই অনেকে বলছে SVFপ্রোডাকশন তার পর যীশু প্রোডাকশন এর সিরিয়াল আনতে হবে
তা বলছি তোমাদের বৌদির হোটেল সাপোর্ট পেয়ে স্লট লিড করে আর হনুমানের ছোয়া তো সোনা রুপার জন‍্য স্লট পায় আবার তুঁতে নিয়ে কথা বলতে আসে ”

Related Articles