বাংলা সিরিয়াল

‘তুঁতে একদম আলাদা লেভেলের ভাই! অন্য নায়িকাদের মত মুখ বুজে অন্যায় সহ্য না করে দরজা ধাক্কা মেরে খুলে দিল!’ তুঁতে নিয়ে উচ্ছ্বসিত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, তুঁতের স্বপ্ন ডিজাইনার হওয়ার, তার বাবার স্বপ্ন পূরণ করার, এই ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়েই তুঁতে বড় হয়েছে, কিন্তু তুঁতের সৎ মায়ের ষড়যন্ত্রের কারণে তুঁতেকে লাহিড়ী বাড়িতে কাজের লোকে পরিণত হতে হয়েছে। এরপর ভাগ্য চক্রে ও ঘটনাচক্রে লাহিড়িদের ছোট ছেলে রঙ্গন লাহিড়ীর সাথে তুঁতের বিয়ে হলেও রঙ্গন তুঁতেকে নিজের স্ত্রী হিসেবে মেনে নেয় নি। তুঁতে তাই নিজেকে প্রমাণ করবার চেষ্টা করেছে নিজের যোগ্যতাকে প্রমাণ করবার চেষ্টা করেছে।

নিজের নাম লুকিয়ে, ভিন্ন নামে ও ভিন্ন লুকে ব্লগিং চ্যানেল খুলেছে এবং সেখানে দেখিয়েছে, কীভাবে গণেশ চতুর্থীর দিন মারাঠি স্টাইলে শাড়ি পরা যায়?এরপর ধারাবাহিকে নতুন টু‌ইস্ট আসে যেখানে দেখানো হয় যে, রঙ্গনের বোন ঋষিকার সাথে কেউ খারাপ ব্যবহার করেছে আর রঙ্গনের বোন ঋষিকার যেহেতু কিছু মনে নেই তাই সে সমস্ত দায়টাই তুঁতের ভাই লাট্টুর উপর দিয়ে দেয়।

বাড়ি শুধু সবাই যখন লাট্টুকে দোষারোপ করছে তখন তুঁতে লাট্টুর হয়ে কথা বলে তখন রঙ্গন তুঁতেকেও বেরিয়ে যেতে বলে, কিন্তু তুঁতে অন্যান্য নায়িকাদের মত চোখের জল ফেলে না। তাকে ঘর থেকে বের করে দেওয়া হলে সে দরজা খেলে ঢুকে বলে সে দোষীকে সাজা দেবে এবং নিজের ভাইকে নির্দোষ প্রমাণ করবে এখানেই তুঁতে সকলের থেকে আলাদা এবং এই কারণে সে দর্শকের মন জয় করে নিচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুঁতে আর অন্যান্য নায়িকার মধ্যে পার্থক্য এখানেই
দোষ না করেও যখন নায়ক নায়িকাকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয় অন্যান্য নায়িকারা যেমন মুখ বুজে সহ্য করে নেয় তুঁতে তার একদমই আলাদা লেভেলের ভাই, রঙ্গনের সামনে কেমন ভাবে দরজা ধাক্কা মেরে খুলে দিলো, আসল দোষীকে শান্তি না দিয়ে তুঁতে এই বাড়ি থেকে এক পাও নড়বেনা, জিও তুঁতে টিআরপি কম পাক কিন্তু এমন টানটান ড্রামা জাস্ট আলাদা লেভেলের

#Tunte #StarJalsha”

Related Articles