বাংলা সিরিয়াল

তুঁতে সিরিয়ালটা অন্য স্লটে আনলে ভালো ফল করবে!তুঁতে টিআরপিতে বাজিমাত করতে না পারায় কী বলছেন দর্শক?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতে। এই ধারাবাহিকে দেখা যায় যে, ডিজাইনার হওয়ার স্বপ্ন নিয়ে বড় হওয়া তুঁতেকেই সৎ মায়ের ষড়যন্ত্রের শিকার হয়ে লাহিড়ী বাড়ির কাজের লোকে হতে হয় এরপর একটি ঘটনাচক্র বাধ্য হয়ে রঙ্গন লাহিড়ী বিয়ে করে তুঁতেকে যদিও বিয়ের পরেও রঙ্গন তুঁতেকে স্ত্রী হিসেবে মেনে নেয়নি। অন্যদিকে রঙ্গনের বাবা তার বিজনেস পার্টনারের মেয়ে প্রিয়াঙ্কার সাথে রঙ্গনের বিয়ের ঠিক করে।

ঠিক এই সময় সেখানে গিয়ে হাজির হয়, তুঁতের সৎ মা। গ্রামের লোকজনকে নিয়ে সে জড়ো হয় সেখানে ও তুঁতে রঙ্গনের বিয়ের কথা সবার সামনে বলে দেয়, রঙ্গন তুঁতের আবার বিয়ে হয় সবার সামনে।

এরপর লাহিড়ীদের ফ্যাশন শোকে বাঁচানোর জন্য নিজে ডিজাইনার হয়ে প্লাস সাইজ মডেলদের নিয়ে কাজ করে তুঁতে, কিন্তু ডিজাইনার হিসেবে নাম পায় প্রিয়াঙ্কা। নিজের পরিচিতি তৈরি করতে বসুন্ধরা নামে তাই একটি ইউটিউব চ্যানেল খোলে তুঁতে এবং সেখানে নিজস্ব ব্লক তৈরি করে পরিচিতি পেয়ে যায়।

আরও পড়ুন : আর কমেডি চাই না! নীলের সন্ধ্যার প্রতি যত্ন দেখালেই টিআরপি বাড়বে!নীলকে ভিলেন বানানো বন্ধ হোক-সন্ধ্যাতারা দেখে বলছেন দর্শক!

এই সময় প্রিয়াঙ্কা, নতুন করে তাকে ফাঁসানোর জন্য এক ষড়যন্ত্র তৈরি করে। রঙ্গনের বন্ধু আবীর আর তুঁতে মিলে যখন সেই ষড়যন্ত্রের জাল ভেদ করবার চেষ্টা করছে,তখন‌ই প্রিয়াঙ্কা রঙ্গনের মনে বিষ ঢেলে দেয় আবির আর তুঁতের সম্পর্ক কে নিয়ে।

রঙ্গনের মনে তৈরি হয় সন্দেহ, সংশয়। তুঁতেকে প্রশ্ন করে সে, কিন্তু প্রিয়াঙ্কার সামনে সেই প্রশ্ন এড়িয়ে যায় তুঁতে, সংশয়, সন্দেহ যেন এবার রঙ্গনের মনে বিশ্বাসে পরিণত হয়! এই ধারাবাহিকের দর্শকদের দাবি এই ধারাবাহিক অত্যন্ত ভালো হয় কিন্তু অনেক মানুষই এই ধারাবাহিক দেখেন না যে কারণে টিআরপি ওঠেনা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“তুতে সিরিয়ালের স্লটে অন্য কোনো সিরিয়াল আনলে খুব ভালো হয়। তুতের টাইম চেন্জ করে অন্য যেকোনো টাইমে নিলে ভালো হয়।

আরও পড়ুন : ইচ্ছে পুতুলের সবথেকে সুন্দর বন্ডিং হচ্ছে এদের দুজনের! এরা এলেই আবহাওয়াটা স্থির হয়ে যায়!

এই সিরিয়াল টা তেমন ভালো লাগে না। এই সিরিয়ালে নতুন কোনো কাহিনী নেই। সেই চিরাচরিত একই কাহিনী। এটার সময় বদলে এটার জায়গায় অন্য কোনো ভালো সিরিয়াল আনলে খুব ভালো হবে। আপনাদের কি মত?”

Related Articles