বাংলা সিরিয়াল

ইচ্ছে পুতুলের সবথেকে সুন্দর বন্ডিং হচ্ছে এদের দুজনের! এরা এলেই আবহাওয়াটা স্থির হয়ে যায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘ইচ্ছে পুতুল’। এই ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে, রূপের পর্দা ফাঁস হয়ে গেছে, মেঘ নিজে উদ্যোগ নিয়ে গিনিকে রূপের ঘর থেকে বেরিয়ে আসতে সাহায্য করেছে, যার পরে গিনি নিজে সকলের সামনে সব সত্যি শিকার করেছে এবং বলেছে, রূপের সাথে হাত মিলিয়ে ময়ূরী এই পুরো প্ল্যানটা করেছে।

সব সত্যি ফাঁস হয়ে যাওয়ার পরেও ময়ূরী প্ল্যান করতে থাকে কীভাবে নীল আর মেঘের সম্পর্কটাকে ঘেঁটে দেওয়া যায়! অন্যদিকে মেঘ, ময়ূরীর মা এতদিনে নিজের ভুলটা বুঝতে পেরেছে।

তার কারণেই যে ময়ূরীর এতটা অধঃপতন হয়েছে মেঘের সংসার ভাঙতে বসেছে সেটা এতদিনে বুঝতে পেরেছেন তিনি, বলা চলে এতদিনে তার জ্ঞান চক্ষুর উদয় হয়েছে। অন্যদিকে সব সত্যি জানার পরে নীলের মামীনাক্ষী দেবী যেমন অনুশোচনায় দগ্ধ হচ্ছেন,তেমনি নীল‌ও চেষ্টা করছে,নতুন করে তাদের ভেঙে যাওয়া সম্পর্কটাকে আবার জোড়া লাগানোর!

আরও পড়ুন : নিম মোটেও শক্তশালী প্রতিপক্ষ নয় শুধুমাত্র মিডিয়ামের জন্য টিআরপি পেয়েছে আর ধুলোকণা শেষ করাই ছিল জলসার বড় ভুল!

ইচ্ছে পুতুল ধারাবাহিকে সব সত্যি জানবার পর সম্পর্কের ডাইমেনশন গুলো বদলে গেলেও মেঘের পাশে সব সময় রয়েছে তার বাবা।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এরা দুজন একসাথে স্ক্রীনে এলেই আবহাওয়া টা স্থির হয়ে যায়! ইচ্ছে পুতুল আর কিছু হয়তো দেয়নি,,তবে এত সুন্দর একটা বন্ডিং দিয়েছে! মেঘের বাবার অভিনয় এত সুন্দর যে কি বলবো, কি ঠান্ডা ভাবে ডায়লগ ডেলিভারি করেন, সাথে মেঘকে এত উপদেশ দেয়া- সব মিলিয়ে এই দুজনের অভিনয় দেখার জন্যই ইচ্ছে পুতুল এত ভালো লাগে!

বাদ বাকি গল্প আহামরি নয়,,,কিন্তু কিছু চরিত্র সত্যি ভীষণ realistic
মেঘের আত্মসম্মান টা যা সুন্দর করে দেখাচ্ছে, ও নীলের কাছে কখনোই যেন ফিরে না যায়…”

আরও পড়ুন : যদি মান-অভিমান ভেঙে গেল দুজনের, পর্ণাকে উপহার দিয়ে কাছে টেনে নিল সৃজন

Related Articles