বাংলা সিরিয়াল

নিম মোটেও শক্তশালী প্রতিপক্ষ নয় শুধুমাত্র মিডিয়ামের জন্য টিআরপি পেয়েছে আর ধুলোকণা শেষ করাই ছিল জলসার বড় ভুল!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়ামের বিপক্ষে বেশিরভাগ সময় নিজের দাপট দেখিয়ে স্লট পাকা করেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। অল্প কয়েকবার বাংলা মিডিয়াম স্লট পেলেও নিম ফুলের মধুর টানটান ড্রামাটিক এপিসোড দর্শক কখনোই ভোলেন নি।

কিন্তু জি বাংলার অনেক ফ্যানও মনে করেন নিম ফুলের জায়গা এতটা পাকা হওয়ার পেছনে এবং নিম ফুলের একটা স্ট্রং ফ্যানবেস তৈরি হওয়ার পিছনে অবদান আছে বাংলা মিডিয়ামের। বাংলা মিডিয়াম বলেই নিম ফুলের মধু এইভাবে দিনের পর দিন স্লট ছিনিয়ে নিতে পেরেছে বলে মনে করছেন জি ভক্তরা।

অনেকেই মনে করেন স্টার জলসার জনপ্রিয় বেঙ্গল টপার ধারাবাহিক ধুলোকণাকে তড়িঘড়ি শেষ করার মাশুল গুনতে হয়েছে জলসা ফ্যানদের। কারণ ধুলোকণা থাকলে নিম ফুলের মধুর সাথে ধুলো কণার হাড্ডাহাড্ডি লড়াই হতো, যেটা বাংলা মিডিয়ামের সাথে হয় নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ আমি মনে করি ধুলোকণাকে শেষ করা জলসার পতনের প্রথম ধাপ ছিল! কেননা তখন গাটছড়া ধীরে ধীরে TRP চার্ট এ নেমে যাওয়ার পর ও জলসার সুপার প্রাইম এর সবচেয়ে শক্তিশালী ভীত ছিল ধুলো – শেষ হওয়ার চার সপ্তাহ আগেও বেঙ্গল টপার ছিল আর দু সপ্তাহ আগেও স্লট লিড! যেখানে অনুরাগ বাদে জলসার সব সিরিয়ালের TRP খারাপ ছিল সেখানে ধুলো বেশ ভালো TRP দিচ্ছিল!

আরও পড়ুন : প্রথমবারের মতো বেঙ্গল টপার কার কাছে কই মনের কথা! বঙ্গ সেরা ৫ ধারাবাহিকের মধ্যে লাভ বিয়ে আজকাল! অনেকটা পিছিয়ে পড়ল অনুরাগের ছোঁয়া!

আর ধুলোতে লিনার টানটান হাই ভোল্টেজ ড্রামা চলতো প্রেজেন্টেশন ও দারুন ছিল আলাদা আকর্ষণ কাজ করত , ইন্দ্রশিশ মানালির জুটিও ভালো ছিল – আর গল্প এত বাকি ছিল যে আরো ৫-৬ মাস আরামে ভালো রেটিং নিয়ে চলতে পারতো , সে গল্প গাঁজা যেরকমই হোক!”

অনুরাগের ছোঁয়ার পর ধুলোকণায় যে জলসা কে সেরার মুকুট এনে দিতে পারতো সেই কথা মনে করিয়ে ওই নেটিজেন আরো লিখেছেন, “অনুরাগের পর জলসার সবথেকে বেশি ভরসাযোগ্য ছিল ধুলো! বাট এইভাবে বিনা নোটিশে শেষ করে দিয়ে বড়ো একটা ভুল করলো!

নিম ফ্যান হলেও বলছি নিম মোটেও এত শক্তিশালী প্রতিপক্ষ না শুধুমাত্র মিডিয়ামের জন্য TRP পেয়েছে , ধুলো থাকলে হাড্ডাহাড্ডি লড়াই হতো!

[বি দ্রঃ ধুলো হেটার হলেও চ্যানেল কে এইভাবে ভালো TRP দিয়েছে এটা অস্বীকার করার নয় , আর এটা আমার ব্যক্তিগত মতামত]

আর আমার মত দর্শক যারা এইসব হাস্যকর কাহিনী দেখে যথেষ্ট বিনোদন পেত তাদের জন্য তো…”

আরও পড়ুন : শিমুলের হয়ে কথা বলছে তার শাশুড়ি!‘ শাশুড়ি কবে পালটি খেলো?’প্রশ্ন উঠেছে নেট পাড়ায়!

Related Articles