বাংলা সিরিয়াল

‘রাগী বদমেজাজি নায়কের ট্রেন্ড ভেঙে তুঁতেতে নায়ক রঙ্গন ভদ্র নম্র!তুঁতে দেখার মূল আকর্ষণ হবে তুঁতে আর রঙ্গনের সম্পর্ক!’তুঁতেতে নায়ক চরিত্রের ভিন্নতা ভাবাচ্ছে দর্শককে!

স্টার জলসায় সদ্য‌ই একটি নতুন ধারাবাহিক এসেছে, ধারাবাহিকটির নাম হল তুঁতে। এই ধারাবাহিকে দেখা যায় যে, তুঁতে একজন গরিব তাঁতির মেয়ে,সে নিজেও একজন তাঁত শিল্পী, তার স্বপ্ন হলো সে নিজে একদিন অনেক বড় তাঁত শিল্পী হবে এবং অনেক সুন্দর সুন্দর ডিজাইন বুনবে, কিন্তু সৎ মার চক্রান্তে তাকে রঙ্গনদের বাড়ির কাজের লোক হয়ে যেতে হয়। কাজের লোক হয়ে গিয়েও সে নিজের স্বপ্নের কথা ভোলে না আর এই স্বপ্ন পূরণে তার পাশে থাকে রঙ্গন। রঙ্গন কীভাবে তুঁতের স্বপ্ন পূরণে তাকে সাহায্য করবে, তাই এই ধারাবাহিকে দেখা যাবে।

তুঁতে ধারাবাহিকে নায়িকা তুঁতের চরিত্রে অভিনয় করছেন দীপাণ্বিতা রক্ষিত আর রঙ্গনের চরিত্রে অভিনয় করছেন সৈয়দ আরেফিন, অভিনেতা এর আগে ইরাবতীর চুপ কথা ও খেলাঘর ধারাবাহিকে অভিনয় করেছেন,তবে এই ধারাবাহিকে তার চরিত্রটি একটু অন্যরকম আর এই আরেফিনের নতুন অভিনীত এই শান্তশিষ্ট চরিত্রেই মুগ্ধ হয়েছেন দর্শক, রাগী গম্ভীর নায়ক এর পরিবর্তে শান্ত শিষ্ট এই নায়ক চরিত্র যেন ধারাবাহিকে আবার প্রচলিত ছক ভাঙলো।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বাংলা ধারাবাহিক গুলিতে আমার সবথেকে অপ্রিয় একটি বিষয় হলো নায়কের বদমেজাজি – রাগি হওয়া , নায়িকাকে ভুল বুঝে তার সাথে কম্পিটিশন করা , তারপর সবশেষে গিয়ে নায়িকার সাথে মিল হওয়া ! বলতে গেলে নায়কের এই সব বাড়াবাড়ি গুলি আমার মোটেও পোশায় না … মধ্যা কথা হলো আমি নম্র – ভদ্র – সহজ – সরল নায়ক দেখতেই পছন্দ করি । তবেই না প্রথম থেকে নায়ক – নায়িকার বন্ডিং টা আরো স্ট্রং হবে & শত্রুরা চাইলেও তাদের দুজনকে একে অপরের নামে ভুল বুঝিয়ে আলাদা করতে পারবে না … তুঁতে ধারাবাহিকে অ্যাক্রোপলিস তাদের সেই পুরোনো চিরাচরিত রীতি থেকে বেরিয়ে এসে রঙ্গনের মতো একজন শান্ত – শিষ্ট হিরো তৈরি করেছে !
এর ফলে আশা করি তুঁতে এবং রঙ্গনের সম্পর্ক টা আরো মজবুত হয়ে উঠবে । সেটাই হয়তো আমাদের কাছে হয়ে উঠবে তুঁতে দেখার মূল আকর্ষণ”

Related Articles