বাংলা সিরিয়াল

পজেটিভ চরিত্র করলেও এক্সপ্রেশন সেই ভিলেনের মতোই দেয়!জুন আন্টি থেকে ভূমির মত পজিটিভ রোলে এসেও উষসীর এক্সপ্রেশন এক‌ই!বলছেন দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো শ্রীময়ী। এই ধারাবাহিকে দেখা যায় যে, শ্রীময়ীর জীবনে অভিশাপ হয়ে নেমে এসেছিলো জুন। শ্রীময়ীর স্বামী অনিন্দ্যকে শ্রীময়ীর থেকে কেড়ে নিয়েছিল জুন‌।

যদিও শ্রীময়ীর এই নিয়ে কোন অভিযোগ ছিলো না কারণ যে মানুষ এত বছর সংসার করার পরেও তাকে ছেড়ে যেতে পারে তাকে ছেড়ে চলে যেতেই দিয়েছিল শ্রীময়ী, কিন্তু শ্রীময়ীর জীবন থেকে অনিন্দ্যকে কেড়ে নেওয়ার জন্য জুন কে কখনোই ক্ষমা করেন নি বাংলার দর্শক। পরবর্তীতে শ্রীময়ীর জীবনে রোহিত এলেও নয়। এই জুন আন্টি চরিত্রে ভয়ংকর খলনায়িকার অভিনয় করে সবার মনে জায়গা করে নিয়েছিলেন উষসী চক্রবর্তী।

আরও পড়ুন : মুখ ভর্তি দাগের জন্য পরিবারেই অপমানিত হন স্বাগতা! কিন্তু ট্রিটমেন্ট করান নি তিনি! নিয়েছিলেন অন্য সিদ্ধান্ত! যে কারণে আজ‌ও তাকে দেখে স্যালুট করেন দর্শক!

নেগেটিভ ছাড়া তাকে পজেটিভ চরিত্রে ভাবা যেতে পারে এটা কেউ ভাবতেই পারেন নি। কিন্তু এই ভাবনাতেই বদল ঘটিয়ে দিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী। তোমাদের রানী ধারাবাহিক একটি পজিটিভ চরিত্রে এন্ট্রি হয়েছে উষসীর। এই ধারাবাহিকে ডাক্তার আন্টি অর্থাৎ ভূমি চ্যাটার্জীর চরিত্রে অভিনয় করছেন উষসী চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন পোস্ট করে লিখেছেন যে,,“এনাকে কেন জানিনা পজেটিভ চরিত্রে বেশি ভালো লাগছে না
জুন আন্টিকে মারাত্মক ভিলেন চরিত্রেই মানায়
I wish, ওনাকে নতুন কোন সিরিয়ালে ভয়ানক ভিলেন হিসেবে পাবো ”একজন এই পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“পজিটিভ চরিত্র করছে কিন্তু এক্সপ্রেশন সেই ভিলেনের মতোই দিচ্ছে এখনো” আর একজন আবার লিখেছেন, “যতই পজিটিভ চরিত্র করুক আগের মত ভিলেনের এক্সপ্রেশনই দেয়”

আরও পড়ুন : ‘এরকম নায়ক বাবার কালে দেখি নি,দয়া করে এসব সিরিয়াল বন্ধ হোক’-সূর্য দীপার চরিত্র নিয়ে মিথ্যে বললো সবার সামনে দেখে বলছেন দর্শক!

Related Articles