বাংলা সিরিয়াল

দীপার মৃত্যুতেই কি শেষ হবে অনুরাগের ছোঁয়া! রইলো বড় আপডেট..

এখন স্টার জলসার সমস্ত জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো অনুরাগের ছোঁয়া। একেবারে প্রথম থেকে বেশ ভালো রকম টিআরপি অর্জন করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের মাঝে সূর্য আর দীপার সন্তান হিসেবে সোনা রুপার আগমন, তার জনপ্রিয় থাকে যেন কয়েক গুণ বৃদ্ধি করেছে। একের পর এক নতুন ঝলক দেখিয়ে টিআরপি ধরে রাখতে সক্ষম এই ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে।

দীর্ঘদিন ধরে সূর্য আর দীপার মধ্যে ঝামেলা চলছে। সোনা আর রুপাকে নিজের সন্তান বলে অস্বীকার করেছে সূর্য। নিজের সিদ্ধান্তে অটল দীপা। নিজের সম্মান নষ্ট করে সূর্যর কাছে ফিরে যেতে চায়না সে। এবারের পর্বে দেখা গিয়েছে যে, দীপাকে কষ্ট দেওয়ার জন্য সূর্য সোনা রুপাকে নিয়েভোনক দূরে গিয়ে একটি স্কুলে ভর্তি করে দেয়। সূর্য নিজেও সেখানেই থাকার সিদ্ধান্ত নেয়।

অন্যদিকে সোনা রুপাকে খুজে না পেয়ে দীপা সহ পরিবারের প্রত্যেকে চিন্তায় পাগল হয়ে যায়। পুলিশের কাছে গিয়েও কোনো লাভ হয়না। কখনও রুপাকে ছেড়ে থাকেনা দীপা। কষ্টে দুঃখে ভয়ে দীপা কি করবে ভেবে পায়না। অন্যদিকে প্রতিশোধ সূর্য একের পর এক অন্যায় করে চলেছে।

সম্প্রতি স্টার জলসার পক্ষ থেকে এই ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে। সেখানে দেখা গিয়েছে যে, সোনা আর রুপা স্কুল ড্রেস পড়ে স্কুলের বেঞ্চে বসে আছে। দুজনে নিজেদের মধ্যে আলোচনা করছে, যদি তারা তাদের মায়ের কাছে ফিরে যায় বা মায়ের সঙ্গে যোগাযোগ রাখে, তাহলে সূর্য নিজেরই কোনো ক্ষতি করে ফেলবে।

দীপা মেয়েদের সন্ধান পেয়ে স্কুলের মধ্যে এলে সোনা রুপা তাকে চিনতে অস্বীকার করে। দিদিমণি সোনা রুপার কাছে জানতে চাইলে তারা দীপাকে মা হিসেবে পরিচয় দেয় না। স্বামীসহ দুই মেয়েকে নিজের জীবন থেকে হারিয়ে যেতে দেখে সহ্য করতে না পেরে দিবা নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেয়। রাস্তায় বিভ্রান্তের মতো ছুটতে ছুটতে গাড়ির সামনে পড়ে গিয়ে এক্সিডেন্ট হয় দীপার। তবে কি দীপার মৃত্যুর মধ্যে দিয়ে শেষ হতে চলেছে অনুরাগের ছোঁয়া? জানতে হলে দেখুন এই ধারাবাহিক।

Related Articles