বাংলা সিরিয়াল

‘দেবের থেকে শেখার আছে অসুস্থ শরীর নিয়েও কীভাবে শ্যুট করতে হয়!’ জ্বর গায়ে দেবকে শুটিং করতে দেখে অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ মিঠাই খ্যাত সৌমিতৃষা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু বড়পর্দায় পা দিয়েছেন যে ছবিটির মাধ্যমে সেই ছবির নাম প্রধান। চলতি মাসেই এই ছবির শুটিং শুরু হয়ে গেছে। এই ছবিতে দেবের অপজিটে কাজ করছেন সৌমিতৃষা, ইতিমধ্যে কলকাতার কয়েকটি শুটিং হয়ে গেছে, এরপর প্রধানের টিম বাকি শুটিং করতে উত্তরবঙ্গে গিয়েছেন, কিন্তু সেখানে গিয়েই দেব জ্বরে পড়েছেন! তবে কি ছবির শুটিং বন্ধ হয়ে গেলো? নাকি অসুস্থতার মধ্যে কাজ করছেন অভিনেতা এই প্রশ্নের উত্তর জানতে একটি সংবাদ মাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সাথে।

অভিনেত্রী কে দেবের অসুস্থতা সম্পর্কিত প্রশ্ন করায় তিনি বললেন“ আমি যেদিন পৌঁছলাম, শুনলাম তার আগের দিন থেকেই জ্বর এসেছে।তবে একেবারেই শ্যুটিং বন্ধ হয়নি।বরং আমি শুনেছিলাম আগের দিন অনেক রাত অবধি উনি শ্যুটিং করেছেন” শরীর অসুস্থ দেবের, জ্বরের কারণে একটু কাবুও হয়েছেন, তবু তার শুটিং দেখে তার অভিনয় দেখে বোঝার উপায় নেই সে অবস্থার কথা।

দেবের নায়িকা তাই বলেন দেবের থেকে এই জিনিসটা শেখার আছে। দেবের শারীরিক দুর্বলতা প্রসঙ্গে অভিনেত্রী বলেন যে,“এখন গায়ে-হাত-পায়ে একটু ব্যথা আছে। কিছুটা দুর্বলও লাগছে। ভাইরাল জ্বরে যেমনটা হয় আর কী। তবে লাইট-ক্যামেরা-অ্যাকশন বলা মাত্রই আবার ১০০ ভোল্ট। এটা সত্যিই শেখার আছে। ওনার জন্য কখনও কাউকে অপেক্ষা করতে হয় না, বসে থাকতে হয় না। শ্যুট বাতিল করা তো দূরে থাক”

একই বর্ষা তার মধ্যে উত্তরবঙ্গের শুটিং, শুটিং করতে করতে মাঝখানে বৃষ্টি চলে এলে সমস্যায় পড়তে হচ্ছে না, এই প্রসঙ্গে সৌমিতৃষা বলেন,“মাঝে মাঝে বৃষ্টি আসছে। তখন আমাদের থেমে যেতে হচ্ছে। কিছুক্ষণ অপেক্ষা করতে হচ্ছে। হয়তো এখানে বৃষ্টি হচ্ছে, এক পা এগোলে কোনও বৃষ্টি নেই। আউটডোরে একটু সমস্যা হচ্ছে। তবে এর থেকে বেশি কিছু নয়। বাকি সবাই এত ভালো, এত আনন্দ করে কাজ হচ্ছে, এই টিমের অংশ হতে পারাটা আমার কাছে ভাগ্যের ব্যাপার। সবাই এখানে কাজটাই বোঝে, এর বাইরে কিছু না।”

Related Articles