বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীর গায়ে হাত তুলতে চেয়ে কড়া শাস্তি পেল উৎসব! জগদ্ধাত্রী স্বয়ম্ভু ও কৌশিকী তিনজনে মিলে দিল শাস্তি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, জগদ্ধাত্রী ঘরে বাইরে সব কিছু একা হাতে সামাল দিচ্ছে, এক দিকে সে সংসার সামলাচ্ছে, অন্যদিকে ব্যবসা সামলাচ্ছে, আবার জ্যাশ হয়ে ডাকাবুকো পুলিশ অফিসার হয়ে অপরাধীদের শাস্তি দিচ্ছে, গুন্ডাদের সাথে লড়াই করছে।

এই ধারাবাহিকে প্রথম থেকে দেখা যায় যে, সে উৎসবকে ভালোবাসলেও উৎসবের সাথে তার বোন মেহেন্দির বিয়ে হয়ে যায়। এরপর উৎসবের আসল রূপ সে দেখতে পায়, সে বুঝতে পারে উৎসব আসলে ভালো মানুষ নয় সে ভুল মানুষকে ভালোবেসে ছিলো।

এরপর উৎসবের দাদা এবং তার বেস্ট ফ্রেন্ড স্বয়ম্ভুর হেল্প করতে তার মিথ্যে স্ত্রীর পরিচয় নিয়ে উৎসবদের বাড়িতে আসে সে, কিন্তু কৌশিকী মুখার্জী তার আর উৎসবের সত্যিকারের বিয়ে দিয়ে দেয়। এই বিয়ের পরেও তাদের সম্পর্কের মধ্যে হাজার‌ও একটা টানা পোড়েন চলছিল কিন্তু একসময় তারা একে অপরকে ভালোবেসে ফেলে।

কৌশিকী‌ও তার নিজের পর ব্যবসার যোগ্য উত্তরাধিকারী হিসেবে ভরসা করতে শুরু করে জগদ্ধাত্রীকে, কিন্তু জগদ্ধাত্রীর হাতে পুরো ব্যবসা চলে যাওয়ার বিষয়টা কিছুতেই মানতে পারে না উৎসব।

সে নিজে ব্যবসা সামাল দিতে চায়, সিংহাসন তার চায়, অন্যদিকে এত দিন ধরে অনেক কিছু সহ্য করেছে জগদ্ধাত্রী কিন্তু আর সহ্য করবে না তাই উৎসব যখন বলে জগদ্ধাত্রীকে সে মারবে তখন কৌশিকী বলে আমি ঘর থেকে বেরিয়ে যাচ্ছি তুই সাহস থাকে তো জগদ্ধাত্রীকে মেরে দেখা। এরপর দেখা যায় আগামী পর্বের এক ঝলক, যেখানে দেখা যায় উৎসবের কলার টেনে ধরে জগদ্ধাত্রী মারছে তাকে, উৎসব শাটেল ককের মতো স্বয়ম্ভুর কাছে যায় তো স্বয়ম্ভু ও তাকে মারে। এরপর উৎসব কৌশিকীর কাছে গেলে কৌশিকী তাকে রীতিমত কথা শোনাচ্ছে,সে যেন জগদ্ধাত্রীর পিছনে আর না লাগে।

Related Articles