বাংলা সিরিয়াল

“মোদক বাড়ির গোপাল আসবে বলে কথা” – মিঠাই এর সাথে সাধ খাচ্ছে উচ্ছেবাবু! স্লট পরিবর্তন হতেই কি ধামকাদার প্রমো আনা হলো?

স্লট পরিবর্তন হতেই শুরু হল ধামাকাদার গল্প “মিঠাই” ধারাবাহিকে। তবে স্লট পরিবর্তনের ব্যাপারটা মানুষ কোনোমতেই মেনে নিতে পারছিল না। ৫৬ বার বেঙ্গল টপার হওয়া এই ধারাবাহিকের নতুন গল্পে বেশ খুশি হয়েছেন দর্শক। দর্শকের অনিচ্ছা সত্ত্বেও ১৪ই নভেম্বর থেকে স্লট বদল হতে চলেছে ধারাবাহিকের। রাত ৮টার স্লটের পরিবর্তে সন্ধ্যা ৬টার স্লটে আসতে চলেছে এই ধারাবাহিক। চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে এবার অফিশিয়ালি ধারাবাহিকের নতুন গল্প এবং স্লট পরিবর্তন সবটাই ঘোষণা করা হলো।

ধারাবাহিকের টিআরপি তলানিতে যাওয়া থেকে শুরু করে স্লট পরিবর্তন সবকিছুর জন্যই দর্শক দোষী সাব্যস্ত করেছে চ্যানেল কর্তৃপক্ষকে। ধারাবাহিকের কোন ঘটনাকে নিয়েই কোন প্রমো দেখতে পাওয়া যায়নি চ্যানেলে। দর্শকেরা বারবার বলার পরেও চ্যানেল কর্তৃপক্ষ কোন কথাই কানে তোলেননি। কিন্তু একেবারে দেওয়ালে পিঠ থেকে যাওয়ায় এবার গল্পের নতুন ট্র্যাক নিয়ে প্রমো আসলো চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে। এবার আনা হল মিঠাইয়ের প্রেগন্যান্ট হওয়ার গল্প। এই গল্পের নতুন প্রোমো সম্প্রচার করা হলো চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে।

প্রমোতে দেখানো হচ্ছে সাধের দিন একেবারে লাল টুকটুকে শাড়িতে সেজেছে মিঠাই রানী। চুলে খোপা বাধা ফুল লাগানো। গা ভর্তি গয়না। এরই মধ্যে দাদাই ঘোষণা করছেন, “মোদক বাড়ির গোপাল আসবে বলে কথা”। এই আনন্দে মেতে রয়েছে মোদক পরিবার। এরই মধ্যে মিঠাই জানালো, “আমি যেমন মা হচ্ছি, উচ্ছেবাবুও তো বাবা হচ্ছে- তাহলে আমি একা কেন সাধ খাব? উচ্ছেবাবুও খাবে”। আর যেই না এ কথা বলা অমনি চেচিয়ে উঠল হল্লা পার্টি, “জয় গোপাল”।

এত ভালো একটি গল্প এত দেরি করে আনা হয়েছে এতে বেশ দুঃখ প্রকাশ করছেন দর্শক। একজন লিখেছেন, “এই প্রোমোটা আগে দিলে আর স্লট হারাতে হত না। জি বাংলা মিঠাইয়ের সঙ্গে অবিচার করল”। আরেকজন লেখেন, “এটা ৮টায় হলে নিশ্চয় বেঙ্গল টপার হতো”। একজন আক্ষেপের সুরে বললেন, “জি কাকু চাইলেই মিঠাইকে ভালো করে প্রোমোট করতে পারতো। আদিত্য আগারওয়ালের ফেরাটা নিয়ে প্রোমো হতে পারতো, ওদের অ্যানিভার্সারি সেলিব্রেশনের প্রোমো হতো, চাইলে প্রমিলা লাহাকে নিয়েও একটা প্রোমো করতে পারতো… কিছুই করলো না”। এবার শুধু এটাই দেখার যে নতুন গল্প ঠিক কতটা ম্যাজিক করতে পারে দর্শক মহলে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।