বাংলা সিরিয়াল

বন্ধ হতে চলেছে বহুল প্রচলিত জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলা! বিশেষ সোর্সের থেকে খবর পাওয়ার পরই জলসা ভক্তরা বিষয়টা নিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলা এবং সোনি এই দুটো চ্যানেল খুব বিখ্যাত। প্রচুর মানুষ এই দুটি চ্যানেল দেখেন এবং এই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিক দেখেন। সম্প্রতি শোনা যাচ্ছে যে, জি বাংলা ও সোনি দেশের এই দুই টেলিভিশন একত্রিত হয়ে যাচ্ছে, এই দুই শক্তিধর চ্যানেল একত্রিত হয়ে ভবিষ্যতে যে বিনোদন জগতের ক্ষেত্রে অনান্য ধারাবাহিক গুলিকে টেক্কা দেবে-সেই কথা বলাই বাহুল্য।

মিডিয়া বিশ্লেষকরা বলছেন এই দুটি চ্যানেল একত্রিত হয়ে গেলে তারা ডিজনি স্টার‌ ও ভায়াকম 18কে বিঞ্জাপনের ব্যবসায় তীব্র প্রতিযোগিতার মুখে ফেলবে সে কথা বলাই বাহুল্য এবং একই সাথে ভবিষ্যতে যে প্রচুর পরিমাণে প্রযোজক তাদের সাথে কাজ করতে আগ্রহী হবেন সেটাও বোঝা যাচ্ছে এমনকি দুই টেলিভিশন চ্যানেল মিলে যৌথভাবে ব্রডকাস্টিং করে ডিজনি স্টার‌কেও ছাপিয়ে যেতে পারে বলেও মনে করছেন মিডিয়া বিশ্লেষকরা। এই দুটি চ্যানেল একত্রিত হয়ে টেলিভিশন জগতে একটি তীব্র প্রতিযোগিতার সৃষ্টি করবে বলেও মনে করছেন তারা।

এই বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়াতে ও রীতিমতো আলোচনা হচ্ছে তবে স্টার জলসার ভক্তরা এই বিষয়টিকে একটু অন্যরকম ভাবে মজা করে বলছে,তাদের বক্তব্য জি বাংলা বন্ধ হয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন লিখেছেন,
“বন্ধ হতে চলেছে বাংলার অন্যতম প্রথম সারির চ্যানেল “জি বাংলা”…

হ্যাঁ, ঠিকই শুনেছেন । সম্প্রতি সোনি কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়েছে জি কোম্পানি । পুজোর আগেই এই চুক্তিপত্রে স্বাক্ষর করেছে এই দুই কোম্পানি ।
প্রায় একবছর আগে এভাবেই স্টার ইন্ডিয়া ডিজনি কোম্পানির সাথে যুক্ত হয়েছিল । ফলে ‘হটস্টার’ নাম বদলে নতুন নাম হয়েছিলো ‘ডিজনিপ্লাস হটস্টার’ । এবারেও ঠিক সেটাই হতে চলেছে । সোনি এবং জি কোম্পানি একত্রে মিলিত হতে চলেছে । তবে এবারে ‘জি বাংলা’ নাম পরিবর্তন হয়ে জি-সোনিকে একত্রিত করে নতুন নাম রাখা হবে । সম্ভবত ২০২৪সালে এই নতুন নাম দিয়ে একত্রে যাত্রা শুরু করবে জি এবং সোনি কর্তৃপক্ষ ।
বিঃ দ্রঃ এর ফলে জি বাংলার চলতি সকল ধারাবাহিক এবং সোনি আটের সকল কার্টুন সিরিজ সেই নবনির্মিত নতুন চ্যানেলে শিফট করা হবে ।
Source: Zeeshan Reporter”

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।