বাংলা সিরিয়াল

দারুন খবর, সম্প্রতি মিঠাই পরিবারে আসতে চলেছে খুশির হাওয়া, খুব শীঘ্রই মিঠাইয়ের গল্পে আসছে বড় ধামাকা

২০২১ সালে দুষ্টু মিষ্টি একটি পরিবারের গল্প নিয়ে শুরু হয় মিঠাই সিরিয়ালটি। মিঠাই সিরিয়ালে মিঠাই চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষ্ণা কুন্ডু। বাংলা বিনোদন জগতে দর্শকদের কাছে প্রথম থেকে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছে মিঠাই সিরিয়ালটি। মিঠাই সিরিয়ালের মিঠাইয়ের ফ্যান ফলোয়ার কিন্তু কম নয়। প্রথম থেকেই এই সিরিয়ালটি টিআরপির তালিকায় প্রথম হয়ে আসছে। তবে মাঝখানে কিছুদিন খারাপ ফল করলেও সাম্প্রতিক সময়ে আবার নিজের স্থান ফিরে পেয়েছে মিঠাই রানী।

কিছুদিন আগে দেখা যাচ্ছিল মিঠাই গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। তখন দর্শক মহলে প্রশ্ন উঠেছিল মিঠাই কি আবারও সিরিয়ালে ফিরবে না সিরিয়ালটি এখানেই ইতি টানা হবে? তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে দেখা গেছে মিঠাই সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। তবে মিঠাইয়ের গুলি খাওয়ার ঘটনাটি নিপা এবং রুদ্রর বিয়ের মাঝে ঘটে বলে তাদের বিয়ের আচার অনুষ্ঠান বন্ধ রাখা হয়।

সবকিছুর মাঝেই মদক পরিবারে আবার আসতে চলেছে খুশির হাওয়া। সাম্প্রতিক সময়ে ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিও থেকে জানা যাচ্ছে রুদ্র নিপার ফুলশয্যায় হইহুল্লোড়ে মেতে উঠতে চলেছে মদক পরিবার, অন্যদিকে ওমি কে দেখা যাবে নানা ধরনের ছদ্মবেশ ধারণ করতে। মিঠাইয়ের শুটিং সেট থেকে কিছু ছবি ভাইরাল হয়েছে যে ছবিগুলি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে মিঠাই সিরিয়ালের সম্প্রতি একটি ক্যাপল ডান্সের অনুষ্ঠান হতে চলেছে। যেখানে দর্শকদের প্রিয় জুটিগুলিকে একসাথে নাচতে দেখা যাবে। সেখানে হয়তো সিড মিঠাইকে কোলে তুলে নাচবে। আবার সিডির মিঠাইকে কোলে তোলার অন্য কারণও থাকতে পারে যা পরবর্তী এপিসোডগুলো থেকেই বোঝা যাবে। তবে এই ছবিগুলো দেখে দর্শকরা আনন্দে আত্মহারা হয়ে উঠেছে।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।