Stories

বিয়ের পরও মেলেনি শান্তি! কেরিয়ারে তুমুল সফলতা নিয়েও ভরত কলের সঙ্গে বিচ্ছেদ হয়েছিল অনুশ্রীর

বিনোদন হল সব সময়ই মানুষের একটা আকর্ষণীয় বিষয়। তাই খবরের কাগজ বা মিডিয়ার পাতাতে চোখ রাখলে দেখা যায় বিনোদন জগতের কলাকুশলীদের নিয়ে আলোচনা করতে। আর যদি চুন থেকে পান খসে তবে সেই কলাকুশলীদের ব্যক্তিগত জীবন নিয়েও কাঁটা ছেড়া শুরু হয়। তবে বিনোদন জগতের কোনো কোনো তারক তারকাদের ব্যক্তিগত জীবন ধারাবাহিকের ঘটনার থেকে কোনো অংশে কম নয়। সেই নায়ক নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অনুশ্রী দাস। এই অভিনেত্রী ক্যারিয়ারের জীবনের সফলতা পেলেও ব্যক্তিগত জীবনে কিন্তু পারেননি সুখী হতে।

অনুশ্রী দাস তাঁর কেরিয়ার জীবন শুরু করেন ১৯৯১ সালে ভবেশ কুন্ডু পরিচালিত বৌরানী সিনেমার মধ্যে দিয়ে। তৎকালীন সময় ওই সিনেমাটি বেশ জনপ্রিয়তা অর্জন করে। এই সিনেমাটির বৌরাণীর চরিত্রে পাঠ করেন অনুশ্রী দাস। এই ছবিটির জনপ্রিয়তা পাওয়ার মূলে যিনি ছিলেন তিনি হলেন এই অনুশ্রী দাস। এই ছবিতে অভিনয়ের পর অভিনেত্রীকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। তার হাতে আসতে থাকে একের পর এক ছবির অফার। তিনি বাঙালি দর্শকদেরও নানা হিট ছবি উপহার দিয়েছেন।

তবে টলিউড মহলে কান থাকলে শোনা যায়। এই অভিনেত্রীর ক্যারিয়ার জীবন যখন মধ্য গগনে তখন তাঁর জীবনে আছে প্রেমের ছোঁয়া। সেই মানুষটি আর কেউই নন টলিউড জগতের জনপ্রিয় খলনায়ক ভরত কল। কিন্তু তাদের বৈবাহিক জীবন সুখের হয়নি। কিছুদিন পরেই সংসারে নেমে আসে বিচ্ছেদ। অনুশ্রী দাসের সাথে ডিভোর্স হওয়ার পর ভারত কলের সাথে নানা অভিনেত্রীর নাম জড়িয়ে ছিল।

বর্তমানকালে ভরত কলের সাথে বিয়ে হয়েছে জয়শ্রী মুখোপাধ্যায়ের। তবে ভরত কল জয়শ্রী এবং অনুশ্রী কে খড়কুটো সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে। এই ধারাবাহিকে জয়শ্রী এবং অনুশ্রী একে অপরের বোনের চরিত্রে অভিনয় করছেন। এই বিষয়ে অনুশ্রীকে প্রশ্ন করা হলে তিনি জবাবে বলেন যে বাস্তব জীবনে নানা উত্থানপতন থাকলেও বিনোদন জগতে কিন্তু তার কোনো সম্পর্ক নেই।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।