বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে সবথেকে সুন্দরী অভিনেত্রী কে অন্য জি বাংলা! জি বাংলায় আসতে চলেছে নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’, নায়িকার ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে

বর্তমান সময়ে বাংলা সিরিয়ালগুলি বাঙ্গালীদের মনে এক অন্য জায়গা করে নিয়েছে। সন্ধ্যে হলেই মা জেঠিমারা চুল বেঁধে গা ধুয়ে বসে পড়েন টিভির সামনে। একের পর এক সিরিয়াল দেখে তারা অনেকটা সময় অতিবাহিত করেন। বর্তমান সময়ে জি বাংলা বেশ কিছু জনপ্রিয় সিরিয়াল আমাদের কাছে উপহার দিয়েছে। এর মধ্যে অন্যতম হল মিঠাই। সম্প্রতি জি বাংলায় আরেকটি নতুন ধারাবাহিক আসতে চলেছে। এই সিরিয়ালটির নাম জগদ্ধাত্রী।

সম্প্রতি জি বাংলা চ্যানেলে এই জগদ্ধাত্রী সিরিয়ালের নতুন প্রমো রিলিজ হয়েছে। ব্লুজ প্রডাকশন নিবেদিত এই সিরিয়ালের নায়কের ভূমিকায় দেখা যাবে সৌম্যদীপ মুখার্জী কে। প্রথমে এই সৌম্যদীপ মুখার্জী তার ক্যারিয়ার শুরু করেন মডেলিং এর মাধ্যমে। পরে তাকে ত্রিশূল ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়।

জগদ্ধাত্রী সিরিয়ালের প্রমোতে নায়িকা হিসেবে দেখা যাচ্ছে যে অভিনেত্রীকে তিনি কিন্তু এর আগে কোনো সিরিয়ালে অভিনয় করেননি। জগদ্ধাত্রী ধারাবাহিকের মাধ্যমেই এই নায়িকা বিনোদন জগতে পা রাখছে। এই অভিনেত্রীর নাম অঙ্কিতা মল্লিক। অভিনেত্রী মডেলিং এর মাধ্যমে তার ক্যারিয়ার জীবন শুরু করেন। তাকে অনেক শাড়ির অ্যাডেও দেখতে পাওয়া গেছে।

প্রোমো দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে এই ধারাবাহিকটি আরম্ভ হবে একটি বনেদি বাড়ির জগদ্ধাত্রী পুজোর মাধ্যমে। জগদ্ধাত্রী নামে মেয়েটি অতি সাধারণভাবে থাকলেও তিনি একজন ক্রাইম ব্রাঞ্চের অফিসার। আর এই ধারাবাহিকের নায়ক হল জগদ্ধাত্রীর ছেলেবেলার বন্ধু। প্রমোর প্রথম লুক দেখে বাঙালি সিরিয়াল প্রেমিরা খুবই উচ্ছেসিত। তবে এবার দেখার পালা যে সিরিয়ালের গল্পটি দর্শক মনে স্থান করে নিতে পারে কিনা।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।