বাংলা সিরিয়াল

“জগদ্ধাত্রীকে এগিয়ে রাখতে গাঁটছড়ার ঋদ্ধিকে বিজয়ার মিষ্টি ঘুষ দিল জি বাংলা” – গৌরবের ইনস্টাগ্রাম স্টোরি দেখে খিল্লি ওড়াচ্ছে নেটপাড়া, কিন্তু তবে কি জি বাংলার কোনো নতুন ধারাবাহীকে ফিরবেন গৌরব?

বিভিন্ন সময়ে বিভিন্ন অনুষ্ঠানে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে তাঁদের কলাকুশলীদের শুভেচ্ছা বার্তা সহ বিজয়ার উপহার পাঠানো হয়। স্টার জলসা জি বাংলার মতো বড় বড় চ্যানেলগুলি এগুলি করে থাকেন। তবে এবার জি বাংলা বিজয়ার শুভেচ্ছা পাঠালো বিপক্ষীয় চ্যানেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়ার ঋদ্ধিমান সিংহ রায় কে। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। জি বাংলার পক্ষ থেকে বিজয়ার শুভেচ্ছা বার্তা তিনি শেয়ার করেছিলেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখান থেকেই কিছু দর্শক খিল্লি করছেন বিষয়টিকে নিয়ে।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এ ধারাবাহিকে মুখ্য চরিত্র অর্থাৎ ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে গৌরবকে। ধারাবাহিকটি শুরু হয়েছিল আজ থেকে ১০ মাস আগে। তবে ধারাবাহিকের একটা ভালোই বড়সড় ফ্যান বেস আছে। এছাড়াও ধারাবাহিকের টিআরপি রেটিং যথেষ্ট ভালো। প্রথম পাঁচ ধারাবাহিকের বাইরে এখনো পর্যন্ত বেরোতে দেখা যায়নি এই ধারাবাহিককে। আসলে দর্শক ধারাবাহিকের তিনটে জুটিকেই বেশ পছন্দ করেছেন। বিশেষত খড়ি আর ঋদ্ধির জুটি দর্শকের বিশেষ পছন্দের। কিন্তু তবে জি বাংলা কেন গৌরবকে বিজয়ের শুভেচ্ছা জানালো? এর পিছনে কি কোন বড় কারণ রয়েছে?

কিন্তু এই বিষয়টি নিয়ে বেশ খিল্লি চলছে সোশ্যাল মিডিয়া জুড়ে। একজন বলছেন আসলে ঘুষ দিচ্ছে। জগদ্ধাত্রী ধারাবাহিক দু সপ্তাহে টিআরপি রেটিং এ টপকে গিয়েছিল গাঁটছড়া কে। তাই জন্যই হয়তো ঘুষ দিচ্ছে গৌরবকে যেন তিনি স্টার জলসায় ভালো অভিনয় না করেন। তবে গাঁটছড়া পিছিয়ে থাকবে জগদ্ধাত্রীর থেকে।

কিন্তু আবার অনেকেরই মন্তব্য অন্য। এই ভিন্ন মত পোষণকারীরা বলছেন স্টার জলসা গাঁটছড়াতে অভিনয় করার আগে কিন্তু গৌরব জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন। জি বাংলার বড় বড় প্রজেক্ট এর মধ্যে একটি করুণাময়ী রানী রাসমণি ধারাবাহীকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা দেখতে পাওয়া গিয়েছিল গৌরবকে। ধারাবাহিকী তিনি রাসমনির জামাই মথুরা মোহনের চরিত্রে অভিনয় করেছিলেন। তাই হয়তো জি বাংলা গৌরবকে বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন। উপহার পাঠিয়েছেন। তবে এইসব মতকে ছাপিয়ে গেছে যে তবে কি জি-বাংলায় আবার ফিরবেন গৌরব? যদিও এ বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।