বাংলা সিরিয়াল

‘কোথায় শাড়ি পড়ে নাচ আর কোথায় অর্ধ উলঙ্গ হয়ে নোঙরা পজিশনে নাচ!’গান এক হলেও শ্বেতা সৃজলার নাচে আকাশ পাতাল ফারাক!

স্টার জলসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মনফাগুন খ্যাত বিখ্যাত জুটি ঋষি রাজ আর পিহু এসেছিল। তাদের একটা গানে কাপল ড্যান্স ছিলো। সেই গানে শন আর সৃজলা রীতিমতো আগুন জ্বালিয়ে দেয় স্টেজে, কারণ এতটাই হট আর রোমান্টিক নাচ ছিল সেটা।

টিপ টিপ বরসা পানি গানে শন সৃজলার এই নাচ দেখে দর্শকরা প্রত্যেকেই দুই দলে ভাগ হয়ে যান। এক দলের মানুষ এই নাচে প্রশংসা করতে থাকেন আর এক দলের মানুষ শুরু করেন ট্রোলিং।

আরও পড়ুন : অর্জুন,সোমরাজ,সৃজন যে কেউ হতে পারত সেরা নায়ক! সেরা নায়ক স্বয়ম্ভুকে দিয়ে জি বাংলার অন্য সিরিয়ালের নায়কদের সাথে অন্যায় হলো!

পরিবার নিয়ে একসাথে শন সৃজলার নাচ দেখা যাচ্ছে না বলে আক্রমণ করতে থাকেন দর্শকদের এক অংশ। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Sjpa 2024 আর যেন এদেরকে নাডাকে। আর ডাকলেও যেন না নাচায়। কারণ শরীর না দেখিয়ে নাচেনা।

ভাগ‍্যিশ last এ নাচটা ছিল। প্রথমে এই নাচ দেখলে আগেই মানুষ channel ঘুরিয়ে দিত। trp পুরো যেত। কাল ঝগড়াওকরতে হয় কারণ tv change করতে চাইছিল পরিবারের লোকজন।” এরপর জি বাংলা পরিবার অ্যাওয়ার্ডে দেখা যায় যে কোন গোপনে মন ভেসেছে শ্যামলী আর অনিকেত সেই একই গানে নাচছে।

আরও পড়ুন : ভাঙলেও মচকায় না কোজাগরী! সব বুঝেও বুকে পাথর চাপা রেখে উদ্যলোককে এগিয়ে দিচ্ছে ময়ূরাক্ষীর দিকে!

তখন স্টার জলসার ভক্তরা এই নাচ নিয়ে ট্রোলিং করতে শুরু করেন। কিন্তু জি ভক্তরা বলেন দুটি নাচের মধ্যে আকাশ-পাতাল ফারাক।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কোথায় শাড়ি পড়ে নাচ আর কোথায় অর্ধ উল*ঙ্গ হয়ে নোঙরা পজিশন এ নাচ,হাই সোসাইটির ভিকারি গুলো ট্রল করবি কর লজিক দিয়ে কর কমসে কম”

Related Articles