খেলা

২৮ বছরের ছোট নববধূর সাথে ৬৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসবেন অরুণ লাল!

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অরুণ লাল। দীর্ঘ কয়েকদিন ধরে চলা গুঞ্জন অবশেষে সত্যি হলো! ভারতের প্রাক্তন ক্রিকেটার অরুণ লাল তার জীবনের সবথেকে বড় একটি সিদ্ধান্ত নিয়ে ফেললেন। ৬৬ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। বাংলার ঘরোয়া ক্রিকেটীয় দলের প্রধান এই কোচের বয়স ৬৬ হলেও তার স্ত্রী তার থেকে বয়সে ২৮ বছরের ছোট।

২৮ বছরের পার্থক্য থাকা সত্ত্বেও এই সম্পর্কের পরিণতি আবার‌ও প্রমাণ করলো ‘Age is nothing Just a number’। সম্পর্কের ক্ষেত্রে বয়সটা আসলে কোন ম্যাটার‌‌ই করে না, যদি দুটো মানুষের মধ্যে পারস্পরিক বোঝাপড়া একে অন্যের প্রতি শ্রদ্ধাবোধ ঠিকঠাক থাকে তাহলে ২৮ বছরের পার্থক্যটা কোন পার্থক্যই নয়, ভালোবাসাটাই আসল কথা। একে অপরকে দীর্ঘদিন ধরে চিনতেন দুজনে। সেই চেনা সম্পর্ক এবার বিবাহ বন্ধনের মধ্যে দিয়ে পরিণতি লাভ করবে। ৩৮ বছরের বন্ধু বুলবুল সাহাকে বিয়ে করবেন অরুণ লাল। এই দুই মানুষের ছবিতে বর্তমানে সোশ্যাল মিডিয়া ভরে গেছে।

অরুণ লাল প্রথমে বিয়ে করেছিলেন রিনা দেবীকে। কিন্তু দীর্ঘদিন ধরে গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছেন রিনা দেবী। জানা গেছে স্বামীর দ্বিতীয় বিয়েতে সম্মতি রয়েছে তার। এমনকি স্বামীর দ্বিতীয় বিয়ে নিয়ে তিনি খুব খুশি‌‌ও হয়েছেন। ভারতের প্রাক্তন ওপেনার অরুণ লাল উত্তরপ্রদেশের ছেলে। ১৯৫৫ সালে সেখানকার মোরাদাবাদে জন্মগ্রহণ করেন তিনি। এরপর ১৯৮২ থেকে ১৯৮৯ সালের মধ্যে ভারতের হয়ে ১৬ টি টেস্ট ও ১৩ টি একদিনের ম্যাচ খেলেছেন তিনি। এই সময়ে টেস্টে তিনি ছয়টি হাফ সেঞ্চুরি করেছিলেন এবং ওয়ান ডে তে একটি হাফ সেঞ্চুরি করেছিলেন। দুটি ফরম্যাটের কোনটির মধ্যে সেঞ্চুরি করতে পারেননি অরুন, খারাপ ফর্মের কারণেই দল থেকে বাদ পড়েন তিনি, তবে ঘরোয়া ক্রিকেটে বাংলাকে জিতিয়েও ছিলেন তিনি।

আগামী ২রা মে কলকাতার পিয়ারলেস ইন হোটেলে বান্ধবী বুলবুল সাহার সাথে তার আনুষ্ঠানিকভাবে বিয়ে হবে। বিয়ের কার্ড ইতিমধ্যেই বিতরণ হয়ে গেছে, গায়ে হলুদের নিয়ম মেনে কার্ড বিতরণ প্রথা সম্পন্ন করেছেন তারা দুজনে। এরপর এলাহি খাওয়া-দাওয়ার ব্যবস্থা‌ও হয়েছিল। বিবাহ অনুষ্ঠানের মধ্যে অরুণ লালের লাজুক হাসি সকলের মন কেড়েছে। স্বাভাবিকভাবেই নেটাগরিকরা এই বিয়ের খবর শুনে একইসাথে বিস্মিত ও অরুণ লালের মুখের হাসি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।