Stories

একসময় অনেক খারাপ অভিজ্ঞতা সম্মুখীন হতে হয়েছে, তবে বর্তমানে এখন টেলিভিশনের সফল অভিনেতা রাহুল মজুমদার

টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় মুখ হলেন রাহুল মজুমদার। বর্তমানে যাকে আমরা স্টার জলসার ‘হরগৌরী পাইস হোটেল’ ধারাবাহিকে শংকরের চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি। এর আগেও বহু ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাহুল। বর্তমানে এই ধারাবাহিকে নবাগতা অভিনেত্রী সুচিস্মিতা মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করছেন তিনি। খুব অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিক দর্শকের মনে জায়গা দখল করে নিয়েছে।

বর্তমানে তিনি এখন দর্শকমহলে জনপ্রিয়তা পেলেও একসময় এই জায়গায় আসার জন্য অভিনেতাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে। অনেক কাঠ খড় পুড়িয়ে তবে অভিনেতা আজকের এই জায়গা তৈরি করতে পেরেছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের কঠিন সময় সে সমস্ত কথা তুলে ধরলেন রাহুল। ইন্ডাস্ট্রিতে আসার আগে অনেক জায়গাতে হোঁচট খেতে হয়েছে তাকে। কিন্তু তাতেও পিছিয়ে পড়েনি তিনি।

রাহুল জানিয়েছেন এমন বহু সিনিয়ার আটিস্ট রয়েছেন যারা তাদের ঘরে পর্যন্ত বসার জায়গা দেয়নি রাহুলকে। এমন সময় শুনতে হয়েছিল বডি বানিয়ে চলে গেছে অভিনয় জানে না। আবার পাশাপাশি অনেক সিনিয়র আর্টিস্টদের কথার রাহুল জানান যারা প্রথম থেকেই ভরসা যুগিয়েছে, পাশে থেকেছে। বর্তমানে টেলিভিশনের পর্দায় দাপটে কাজ করে চলেছেন অভিনেতা। একাধিক ধারাবাহিককে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে রাহুলকে।

Related Articles