Storiesবাংলা সিরিয়াল

নামি অভিনেত্রী হওয়ার পরও কেন মা-এর হাতে মার খেতে হয় অভিনেত্রী শ‍্যামৌপ্তি মুদলীকে

প্রতিটি সন্তান যতই বড় হোক না কেন বাবা-মায়ের কাছে চিরকালই তারা ছোট থাকে। বড় বড় নামিদামি সেলিব্রিটি হওয়ার পরও বাবা মায়ের কাছে সন্তানরা সেই ছোট্ট সন্তানই থেকে যান। তাই অন্যায় করলে প্রয়োজনে বাবা মায়েদের কাছে বকুনি এমনকি প্রহারও খেতে হয় অনেক সেলিব্রেটিদের। আজকে এমনই একজন সেলিব্রিটির কথা বলব যার নাম শ‍্যামৌপ্তি মুদলী (Shyamoupti Mudly)।

সাম্প্রতিক কালে শ‍্যামৌপ্তি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন তার মা মৌটুসী মুদলী (Moutushi Mudly)-র সাথে। আর সেই মঞ্চে গিয়ে সঞ্চালিকা রচনা ব্যানার্জীর সামনেই ফাঁস হয়ে গেল শ‍্যামৌপ্তির জীবনের গোপন ঘটনা। শ‍্যামৌপ্তির মা মৌটুসী জানিয়েছেন যে শ‍্যামৌপ্তকে একটা কথা বললে তিনি কিছুতেই শোনেন না। আর শুনলেও না শোনার ভান করে বসে থাকেন। তাই অনেক সময়ই শ‍্যামৌপ্তির মা রেগে গিয়ে শ‍্যামৌপ্তিকে প্রহার দেন। তবে পাশেই আবার শ‍্যামৌপ্তর দাদুর বাড়ি। তাই তার মা যখন তাকে মারেন তখন দরজা-জানলা বন্ধ করে মারতে হয়। যাতে দাদুর বাড়ির লোকজন সব না জেনে যায়। শ‍্যামৌপ্তি অনেক সময়ই জানলার কাছে গিয়ে অকারণে কাঁদতে থাকে।

ক্লাস সেভেনে পড়তে পড়তে অভিনয় জগতে আসেন শ‍্যামৌপ্তি। অভিনয় জগতে তার প্রথম আসাটা কিন্তু শিশু শিল্পী হিসেবেই ছিল। একমাত্র এই অভিনেত্রীর মায়ের জন্যই তার অভিনয় জগতে আসা। মা-ই হলো তার অভিনয় জগতের মূল উৎসাহী ব্যক্তি।কিন্তু এই অভিনেত্রীর মা মৌটুসী জানালেন, পর্দার শ‍্যামৌপ্তির সাথে বাড়ির শ‍্যামৌপ্তির কোনো মিল নেই। এ যেন আলাদা মানুষ। এখনো পর্যন্ত ‘চোখের বালি’, ‘পটলকুমার গানওয়ালা’, ‘করুণাময়ী রানী রাসমণি’-র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন শ‍্যামৌপ্তি।

তবে প্রথমবার শ‍্যামৌপ্তিকে ‘বাজলো তোমার আলোর বেণু’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। তারপর ধ্রুবতারা সিরিয়ালে অভিনয় করেন। সম্প্রতি এই অভিনেত্রী ‘গুড্ডি’-তে অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।