বাংলা সিরিয়ালরাজ্য

‘গাড়ির উপর দাঁড়িয়ে রচনা ব্যানার্জিকে চুমু খাচ্ছেন মদন মিত্র?’! তৃণমূল বিধায়কের ভাইরাল ছবি দেখে চোখ কপালে নেটিজেনদের

বঙ্গ রাজনীতির অন্যতম জনপ্রিয় নাম বললেই উঠে আসে তৃণমূল বিধায়ক মদন মিত্রের নাম। রাজনীতির সঙ্গে সঙ্গে বিনোদন জগতের সঙ্গেও তার রয়েছে ঘনিষ্ঠ যোগাযোগ। টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীর সঙ্গে অত্যন্ত সুসম্পর্ক বজায় রয়েছে মদন মিত্রর। যে কারনে মাঝে মধ্যেই তাদের সঙ্গে নানান রকম ফটো এবং ভিডিও শেয়ার করতে দেখা যায় তৃণমূল নেতা মদন মিত্রকে। এবার তেমনই একটি ফটোয় তাকে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জির সঙ্গে। তবে তাদের এই ফটো দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। পাশাপাশি সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে একটি গাড়ির উপর দাঁড়িয়ে থাকতে দেখতে পাওয়া গিয়েছে মদন মিত্র এবং রচনা ব্যানার্জিকে। ছবিটি যেভাবে তোলা হয়েছে তা থেকে বোঝা যাচ্ছে অভিনেত্রীর দিকে ঝুকে তাঁকে কিছু একটা কথা বলতে যাচ্ছিলেন তৃণমূল বিধায়ক।

কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তারা ছবিটা দেখে ভাবছেন টলিউড অভিনেত্রীকে চুমু খেতে যাচ্ছিলেন মদন মিত্র। বলাই বাহুল্য এই ছবি নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছে। তবে মদন মিত্র যে এই সমস্ত ছোটখাটো বিতর্ককে পাত্তা দেন না তার অনুগামীরা জানেন। দীর্ঘদিন ধরেই বিভিন্ন রকম বিতর্কে অংশগ্রহণ করতে দেখা গেছে তাকে, তবে নিন্দুকদের বিশেষ পাত্তা দেন না তিনি।

Related Articles

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।