বাংলা সিরিয়াল

মৃত্যুই হবে শ্রাবণের জীবনের শেষ পরিণতি? লাভ বিয়ে আজকালের নতুন টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘লাভ বিয়ে আজকাল’। এই ধারাবাহিকে দেখা যায় যে, শ্রাবণ আর ওমকার কন্ট্রাক্ট ম্যারেজ করেছে, কিন্তু এই চুক্তিবদ্ধ বিয়ে করার পরেও পাশাপাশি থাকতে থাকতে তারা একে অপরকে ভালোবেসে ফেলে এবং তাদের এই মিথ্যে দিয়ে একসময় সত্যিকারের বিয়েতে পর্যবসিত হয়।

সত্যিকারের বিয়ে হয় ওমকার আর শ্রাবণের তারা একে অপরকে ভালোবেসেও ফেলে কিন্তু এরপরই তাদের ভালোবাসার কাহিনীতে আসে নতুন টুইস্ট। শ্রাবণের বোনঝি টিকলি ই ওমকারের প্রেমে পড়ে যায় আর নিজের মাসি শ্রাবণের চরম প্রতিপক্ষ হয়ে যায়। অন্যদিকে শ্রাবণ গানের কম্পিটিশনের নাম লেখায়।

সেখানেও একদল মানুষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে শুরু করে এবং তাকে রীতিমত প্রাণে মেরে ফেলার ছক করতে শুরু করে। টিকলির মুখোশ ফুলবার জন্য ওমকার মিথ্যে করে টিকলিকে বলে যে সে শ্রাবণকে ডিভোর্স দিতে চায় কিন্তু শ্রাবণ সাইন করবে না, টিকলি তখন জানায় যে,সে নকল সাইন করতে পারে এই ভাবেই টিকলির মুখোশ খুলে যায়।

আরও পড়ুন : বহু সিরিয়াল প্রিয় হবে কিন্তু মিলির মতো দ্বিতীয় হবে না!-অর্জুন মিলির কেমিস্ট্রি তে আজও মজে দর্শক

ধারাবাহিকে আবার দেখা যাচ্ছে যে শ্রাবণ আর ওমকার মিলে ওভি আর অনুষ্কার মুখোশ খুলে ফেললো, অন্যদিকে শ্রাবণকে মেরে ফেলার চক্রান্ত হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গল্পের নতুন মোড়।
লাভ বিয়ে আজকাল একের পর এক নতুন চমক। আর গল্প রহস্যে জমজমাট সাথে টানটান উত্তেজনা। কালকের এপিসোডের জন্য জাস্ট ওয়েট করা যাচ্ছে না।

একদিকে শ্রাবণ আর ওম মিলে অভি আর অনুস্কার আসল মুখোশ ধরে ফেলল। শ্রাবণ চ্যালেঞ্জ নিল 24 ঘন্টার ভেতর অভির মুখোশ খুলে দেবে সবার সামনে। আর সাথে নিজের গায়ে লাগা অসম্মান এর দাগ মুছে ফেলবে।

অন্যদিকে টিকলি নতুন মায়ের দেওয়া ট্রেনিং নিয়ে মাস্কম্যান সেজে শ্রাবণ কে ওমের জীবন থেকে সারাজীবনের মতো সরিয়ে ফেলতে চাই। কারণ এতো কিছুর পর ও শ্রাবণ এর পাশে ঢাল হয়ে দাড়িয়ে আছে ওম।

আরও পড়ুন : পরাগ মারা গেলে শিমুলের ব্যাকআপ শতদ্রু আবার শিমুলের সরকারি চাকরিও থাকবে!

তাহলে কি মৃত্যুই হবে শ্রাবণ এর জীবনের শেষ পরিণতি??? শ্রাবণ কি নিজেকে নির্দোষ প্রমাণ করার শেষ সুযোগটা পাবে না??? জানতে হলে দেখুন লাভ বিয়ে আজকাল। আজ ও আগামিকাল ঠিক রাত 8:30pm শুধুমাত্র স্টার জলসায়।”

Related Articles